গাজীপুরে ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
42
728×90 Banner

অলিদুর রহমান অলি: গাজীপুর সিটি কর্পোরেশনের আগামী নির্বাচনে ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ বাবুল হোসেন মন্ডল এর উদ্যোগে ইফতার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বুধবার গাজীপুরে গাছায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অডিটরিয়ামে ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ বাবুল হোসেন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৫ নম্বর ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত স্বর্ণ পদকপ্রাপ্ত কাউন্সিলর ও আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সদস্য এস এম শামীম, ৩৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব আলহাজ্ব শামছুল হক খন্দকার, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (অডিট) আবুল কালাম আজাদ, কামারজুরী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক জনাব লেহাজ মাষ্টার, গাছা থানা কৃষকলীগের সভাপতি শাহা জালাল তরুণ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন, গাছা থানা মৎসজীবীলীগের আহবায়ক মোঃ নবীন হোসেন, ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী জামাল খান, গাছা থানা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুম্মন খান প্রমুখ। প্রধান অতিথির ভাষণে আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, এখন পবিত্র রমজান মাস চলছে। এটি মুসলমানদের সিয়াম সাধনার মাস। পবিত্র রমজান মাসকে তিনটি ভাগে ভাগ করা হয়েছে যথাক্রমে রহমত, মাগফিরাত ও নাজাত। তিনি বলেন, পবিত্র এই মাসে আল্লাহ অধিক সংখ্যক মুসলমানকে ক্ষমা করে দেন। তাই আসুন পবিত্র রমজান পালনের মাধ্যমে আমরা আল্লাহর সন্তুষ্টি কামনা করি এবং তার নিকট ক্ষমা প্রার্থনা করি।
মামুন মন্ডল বলেন, সিয়াম সাধনার মাসে আমরা বেশী বেশী দান সদকা করব। পাশাপাশি আমরা যেহেতু রাজনীতি করি, আমাদের সেই রাজনীতি যেন হয় মানুষের কল্যাণে। কারণ মানুষের কল্যাণের উপরই আল্লাহর সন্তুষ্টি নিহিত রয়েছে।
তিনি বলেন, ৩৫ নং ওয়ার্ডবাসীর নিকট আমি চিরঋণী।তাদের ভালবাসায় এবং সমর্থনে আমি পরপর ২ বার কাউন্সিলের নির্বাচিত হই। মানুষের নিকট দেয়া প্রতিশ্রুতি আমি পূরণ করতে চেষ্টা করেছি। মানুষের পাশে থেকে কাজ করার জন্য এবং তাদের সেবা কে আরো বেগবান করার জন্য আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আপনাদের দোয়া এবং সমর্থন প্রত্যাশা করি। ইনশাল্লাহ মেয়র হিসেবে যদি মহান আল্লাহ রাব্বুল আলামীন আমাকে কবুল করেন তবে নগরবাসীর ভাগ্যোন্নয়নে আমরণ কাজ করে যাবো।
অনুষ্ঠানে সভাপতির ভাষণে বাবুল মন্ডল বলেন, আমি ছাত্রজীবন থেকে রাজনীতি করি। রাজনীতি থেকে কখনো কোনো কিছু পাওয়ার আশা করিনি। শুধুমাত্র সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং বঙ্গবন্ধু কন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার আদর্শ বুকে লালন করে রাজনীতিতে এসেছি। তিনি বলেন, সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতিক বিভিন্ন কর্মকাণ্ডে ছোটবেলা থেকেই আমি নিজেকে সম্পৃক্ত রেখে এসেছি। মানুষের সুখে-দুখে সর্বদাই তাদের পাশে থেকেছি। সুতরাং মানবসেবাকে আরও ত্বরান্বিত করার জন্য আগামী গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী।
বাবুল মন্ডল বলেন, আপনারা যদি আমাকে যোগ্য মনে করেন তবে অবশ্যই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সমর্থন দিবেন। ইনশাল্লাহ আপনাদের দোয়া ও সমর্থনে মহান আল্লাহ রাব্বুল আলামিন যদি আমাকে কাউন্সিলর হিসেবে কবুল করেন, তবে সাধারণ মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করবো ইনশাল্লাহ। আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here