গাজীপুরে করোনা ভাইরাস মোকাবেলায় পুলিশের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

0
47
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় স্বাস্থ্য সচেতনতার অংশ হিসেবে রবিবার গাজীপুর মেট্রোপলিটন এবং গাজীপুর শিল্প পুলিশের পক্ষ থেকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং জন সচেতনতায় গণ সংগীত ও লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার লুৎফুল কবির রবিবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তায় এ কর্মসূচির উদ্বোধন করেন। এসময় পুলিশ কমিশনার করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। তিনি সবাইকে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ বরকত উল্লাহ খান, উপ-কমিশনার (অপরাধ উত্তর) জাকির হাসান, উপ-কমিশনার (সদর দপ্তর) তানভীর মমতাজ, উপ-কমিশনার (সিটি এসবি) হুমায়ূন কবীর, উপ-কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎমিশ, উপ-কমিশনার (ট্রাফিক) আব্দুল্লাহ আল মামুন, উপ-কমিশনার (লজিস্ট্রেক) ফারজানা ইসলাম, বাসন থানার ওসি কামরুল ফারুক উপস্থিত ছিলেন।
এদিকে, করোনা মোকাবেলায় স্বাস্থ্য সচেতনতা বাড়াতে গাজীপুর শিল্প পুলিশ-২ এর উদ্যোগে একইদিন শিল্প পুলিশ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর শিল্প পুলিশ-২ এর পুলিশ সুপার মো. সিদ্দিকুর রহমান। আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার প্রমূখ।
এর আগে গাজীপুর শিল্প পুলিশ-২ এর উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শিল্প পুলিশ কার্যালয় থেকে বের হয়। শোভাযাত্রাটি ঢাকা বাইপাস ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় শিল্প পুলিশের পক্ষ থেকে পোশাক কারখানার শ্রমিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। শিল্প পুলিশের সদস্যরা পুলিশ সুপার সিদ্দিকুর রহমানের রচনায় একটি গণসংগীত পরিবেশন করেন।
অনুষ্ঠানে বিভিন্ন কারখানার পোশাক শ্রমিক, জনসাধারণ ও শিল্প পুলিশের সদস্যরা অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen + 19 =