গাজীপুরে কাউন্সিলর দুলালের বিরুদ্ধে নারীকে কুপ্রস্তাবের দায়ে থানায় অভিযোগ

0
45
728×90 Banner

ডেইলি গাজীপুর ডেস্ক: গাজীপুর ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর এর বিরুদ্ধে এক নারীর মেয়েকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী মঙ্গলবার রাতে বাদী হয়ে গাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
বিষয়টি নিশ্চিত করেছে গাছা থানার ডিউটি অফিসার আরিফুর রহমান। অভিযোগ সূত্রে জানা যায়, গত ৫/৬ দিন ধরে ভুক্তভোগী ঐ নারী ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলালের কার্যালয় যান ভোটার আইডি কার্ড স্থানান্তরের জন্য। ওয়ার্ড কাউন্সিলর ছিল সাইফুল ইসলাম দুলাল পূর্ব পরিচিত হওয়ায় ওই নারীর শারীরিক ও পারিবারিক খোঁজখবর নিতে থাকে। পারিবারিক সমস্যার কাউন্সিলর কে ওই নারী জানালে কাউন্সিলর ওই নারীকে বলেন তোর সকল সমস্যার সমাধান আমি করে দেব, টাকা পয়সা যখন যা লাগে সবই দিব, তুই শুধু তোর মেয়েকে মাঝেমধ্যে আমার কাছে পাঠাবি, এমন কথার প্রতিবাদ করা ওই নারীকে দুষ্টামি ঠাট্টা বলে কথাটি এড়িয়ে যায় পরবর্তী সময়ে বাড়িতে পুনরায় একই প্রস্তাব দেন সাইফুল ইসলাম দুলাল। এতে ক্ষিপ্ত হলে ওই নারীকে নানাবিধি, হুমকি ধানকি প্রদর্শন করেন ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলাল।
মঙ্গলবার রাতে ডিউটি অফিসার আরিফুর রহমান বলেন, মঙ্গলবার রাতে গাছা থানায় ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলালকে অভিযুক্ত করে একটি অভিযোগ আমাদের কাছে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here