গাজীপুরে কোনাবাড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে বিপুল পরিমাণ ঝুটের মালামাল

0
122
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরে কোনাবাড়িতে ঝুটের গুদামে অগ্নিকান্ডে পুড়ে গেছে বিপুল পরিমাণ ঝুটের মালামাল । বুধবার ভোরে মহানগরের কোনাবাড়ি দেওয়ালিয়াবাড়ি এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । ফায়ার সার্ভিসের পাচঁটি ইউনিট প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে । অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি ।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, বুধবার (২২ জুন) ভোর সোয়া পাঁচটার দিকে হামিম খানের ঝুট গুদামে আগুনের সূত্রপাত হয় । মুহুর্তের মধ্যেই আগুন পুড়ো গুদামে ছড়িয়ে পড়ে এবং আগুন স্থানীয়দের নিয়ন্ত্রণের বাইরে চলে যায় । প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ করে কিন্তু আগুন পাশ্ববর্তী আরও তিনটি গুদামে ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয় । জয়দেবপুর, কালিয়াকৈর ও কাশিমপুর ডিবিএল ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিট প্রায় ৩ ঘন্টার চেষ্টায় সকাল সোয়া আটটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, ঝুটের গুদামে আগুন লাগার খবর পেয়েই নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের কাজ শুরু করে । বর্তমানে আগুন নিয়ন্ত্রণে রয়েছে । তবে, এখনও আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 2 =