গাজীপুরে চাঞ্চল্যকর পোশাক শ্রমিক হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

0
20
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের কোনাবাড়ি এলাকার চাঞ্চল্যকর পোশাক শ্রমিক রুবিয়া খাতুন হত্যা মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি উত্তর) বিভাগ। শুক্রবার ময়মনসিংহ ও গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় এ সময় তাদের কাছ থেকে একটি রক্ত মাখা ছুরি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন মহানগর গোয়েন্দা বিভাগের উত্তর জোনের উপ পুলিশ কমিশনার কামাল হোসেন।
গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার কামালপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে নাইম ইসলাম(২৩) ও নীলফামারী জেলার ডোমার উপজেলার নিজবুডাবুরী গ্রামের বাদল মিয়ার ছেলে রাকিবুল ইসলাম ইমন(২৩)।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গত ১২ জুন রাতে অফিস ছুটির পর বাসায় ফেরার পথে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল ব্রীজের ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হন পোশাক শ্রমিক রুবিয়া খাতুন। এঘটনায় পরদিন বিকেলে কোনাবাড়ি থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর বাবা রফিকুল ইসলাম। পরে হত্যাকারীদের গ্রেফতারে মাঠে নামে গোয়েন্দা বিভাগ। মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের পরিদর্শক শাহ আলমের নেতৃত্বে ডিবির একটি দল ঘটনাস্থলের ভিডিও ফুটেজ পর্যালোচনা করে ময়মনসিংহ জেলা থেকে নাইমকে গ্রেফতার করে পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গাজীপুরের নাওজোর এলাকা থেকে অপর আসামি ইমনকে গ্রেফতার করা হয়। এসময় এ সময় তাদের কাছ থেকে একটি রক্ত মাখা ছুরি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এঘটনায় জড়িত অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।
গ্রেফতারকৃত আসামিরা পেশাদার ছিনতাইকারী বলে নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা বিভাগ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here