গাজীপুরে ড্রাম ট্রাক কেড়ে নিলো সাংবাদিকের প্রাণ

0
42
728×90 Banner

অলিদুর রহমান অলি,গাজীপুর মহানগর প্রতিনিধিঃ গাজীপুরের কাপাসিয়ায় ড্রামট্রাক চাপায় মঞ্জুর হোসেন মিলন নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।
শুক্রবার(৪ আগস্ট) সকাল সোয়া দশটার দিকে কাপাসিয়া উপজেলার কোটবাজালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিলন(৫২) কাপাসিয়া উপজেলার পাবুর গ্রামের মৃত আব্দুস সাঈদ শেখের ছেলে।
তিনি গাজীপুর সিটি প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ভোরের দর্পণ ও করোতোয়া পত্রিকার গাজীপুর প্রতিনিধি এবং সাপ্তাহিক গাজীপুর দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, শুক্রবার সকাল সোয়া দশটার দিকে ভাকোয়াদি- কাপাসিয়া আঞ্চলিক সড়কের কোটবাজালিয়া বাজারের পাশে একটি বালু ভর্তি ড্রাম ট্রাক মোটরসাইকেলে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হোন তিনি। এ ঘটনায় ড্রাম ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।
কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফর কবীর বলেন, মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ড্রামট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ঘটনার পর পরই পালিয়ে গেছে। এ ঘটনায় গাড়ি চালক এবং মালিককে আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here