গাজীপুরে নিখোঁজ নারী পোশাক শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

0
211
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুরে এক সপ্তাহ আগে নিখোঁজ পর এক নারী পোশাক শ্রমিকের গলা ও হাত-পায়ের রগ কাটা লাশ থেকে উদ্ধার করেছে পুলিশ।
উপজেলার যোগীরছিট এলাকার একটি বেগুন ক্ষেত থেকে রোববার বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয় বলে শ্রীপুর থানার এসআই নাজমুল সাকিব জানান।
নিহত জান্নাতুল আক্তার (১৮) গাজীপুরের শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের গলদাপাড়া গ্রামের আলামিনের স্ত্রী। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিবরবাড়ী ইউনিয়নের মনোহরপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে।
জান্নাতুলের বাবা আবুল হোসেন সাংবাদিকদের বলেন, গত বছর তার মেয়ে নিজে পছন্দ করে আলামিনকে বিয়ে করে। বিয়ের পর থেকে তারা মংমনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ভাড়া থেকে স্থানীয় বাদশা টেক্সটাইল নামে একটি পোশাক কারখানায় চাকরি করতো।
“গত রোববার জান্নাতুল কারখানা থেকে বাড়িতে বেড়াতে আসে। পরদিন সন্ধ্যায় আলামিন তাকে মোবাইলে ফোন করে চলে আসতে বলে। এরপর স্বামীর বাড়ি যাওয়ার পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।”
রোববার সকালে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের যোগীরছিট এলাকার মোস্তফা তার বেগুন ক্ষেতে পানি দিতে গিয়ে জান্নাতুলের লাশ পড়ে থাকতে দেখে দেখেতে থানায় খবর দেয় বলে জানান আবুল হোসেন।
ওসি জাহেদুল বলেন, “ঘটনাস্থলে রক্তমাখা একটি ব্লেড পাওয়া গেছে। মেয়েটিকে অন্য কোথাও হত্যার পর লাশ বেগুন ক্ষেতে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।”
লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here