গাজীপুরে পুলিশ পরিচয়দানকারী ৩ প্রতারক গ্রেফতার

0
193
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সিটি করপোরেশনের হাতিয়াব এলাকা থেকে পুলিশ পরিচয়দানকারী প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের নিকট থেকে প্রতারণা কাজে ব্যবহৃত মাইক্রোবাস, মোটরসাইকেল, কুড়াল, ছুরি জব্দ করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। আটককৃতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের হাতিয়াব এলাকার আব্দুল জলিল (৩৫), বরুলিয়া এলাকার মো. রায়হান আলী (২০) ও ক্ষুদেবরমী এলাকার আরিফ পালোয়ান।
র‌্যাব ১ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানায়, হাতিয়াব এলাকায় ভুয়া পুলিশ পরিচয়দানকারী প্রতারক চক্রের সদস্যরা প্রতারণা করার জন্য অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে সেখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বাংলাদেশ পুলিশের স্টিকার লাগানো একটি মাইক্রোবাস, দুটি মোটরসাইকেল, দুটি কুড়াল, দুটি ছুরিসহ ওই তিন প্রতারককে হাতেনাতে আটক করা হয়। র‌্যাব আরো জানায়, ধৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাজীপুরের বিভিন্ন স্থানের নিরীহ মানুষদেরকে অস্ত্র, চাপাতির ভয় দেখিয়ে ও চেতনানাশক জাতীয় ওষুধ খাইয়ে, গ্রেফতারের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা, গহনা, মোবাইলফোন ছিনিয়ে নিত। তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন ছদ্মবেশে কখনো কখনো বাংলাদেশ পুলিশের এসআই, কখনো পুলিশ পরিদর্শক, আবার কখনো র‌্যাব সদস্যের মিথ্যা পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here