গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

0
73
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান, গাজীপুর প্রতিনিধি : যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের আয়োজনে এবং গাজীপুর জেলা প্রশাসন ও গাজীপুর জেলা ক্রীড়া অফিসের সার্বিক ব্যবস্থাপনায় রবিবার (২৫ জুন) “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২” এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলার জেলা প্রশাসক আনিসুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু তোরাব মোঃ শামসুর রহমান, গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম, বিপিএম (সেবা), গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাহার হোসেন মোল্লা, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন (বুদ্দিন), গাজীপুর সদর মেট্রো থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ওয়াজউদ্দিন মিয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন।
জেলার কাপাসিয়া শরীফ মোমতাজ উদ্দিন আহম্মেদ ডিগ্রি কলেজ এবং কালিয়াকৈর জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ এই ২ টি দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন হয় কাপাসিয়া শরীফ মোমতাজ উদ্দিন আহম্মেদ ডিগ্রি কলেজ দল এবং রানার্স আপ হয় কালিয়াকৈর জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ দল ।
প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে অভিনন্দন জানিয়ে পুরস্কার ট্রফি তুলে দেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুনুল করিম।
উক্ত টুর্নামেন্টের সদস্য সচিব গাজীপুর জেলা ক্রীড়া অফিসার ফারজানা আক্তার সাথী জানান, গত ১৭ জুনে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২” এর শুভ উদ্বোধন করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত টুর্নামেন্টের গাজীপুর জেলা পর্যায়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন । প্রতিমন্ত্রী জানান, সুস্থ দেহ ও মন গড়তে এবং মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার কোন বিকল্প নেই।
টুর্নামেন্টে গাজীপুর জেলার ২৪ টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করে এবং পর্যায়ক্রমে খেলার মাধ্যমে ফাইনাল খেলা অনুষ্টিত হয়। সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষিকা ও প্রচুর ছাত্র-ছাত্রী উপস্থিত থেকে উক্ত খেলা উপভোগ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here