গাজীপুরে সেরা ২১ করদাতাকে সম্মাননা প্রদান

0
29
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে সেরা করদাতাকে সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠান ২৮ ডিসেম্বর বুধবার সকালে গাজীপুর টাউনের রথখোলাস্থ বঙ্গতাজ অডিটরিয়ামে আনুষ্ঠিত হয়েছে।
কর অঞ্চল-গাজীপুর এর কর কমিশনার রঞ্জিৎ কুমার তালুকদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (তথ্য ব্যবস্থাপনা ও সেবা) মোহাম্মদ জাহিদ হাছান।
আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর ট্যাক্সেস বার এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ সহিদুজ্জামান (রিপন), ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ প্রফেসর মাসুদা সিকদার।
অনুষ্ঠানে ২০২১-২০২২ করবর্ষের কর অঞ্চল-গাজীপুর এর অধিক্ষেত্রাধীন গাজীপুর সিটি কর্পোরেশন, গাজীপুর জেলা ও টাংগাইল জেলার দীর্ঘ সময় কর প্রদানকারী ৬ জন করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী ৯ জন করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী ৩ জন মহিলা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী ৪০ (চল্লিশ) বছরের নিচে ৩ জন তরুণ করদাতা চারটি ক্যাটাগরীতে মোট ২১ জন করদাতাকে আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট, সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড প্রদান করা হয়।
সম্মাননা প্রাপ্ত করদাতাবৃন্দ উক্ত অনুষ্ঠানে অনুভূতি ব্যক্তকালে সম্মাননা প্রদানের জন্য জাতীয় রাজস্ব বোর্ড ও কর অঞ্চল-গাজীপুর এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধান অতিথি তার বক্তব্যে সম্মাননা প্রাপ্ত করদাতাবৃন্দকে শুভেচ্ছা ও শুভকামনা জানান এবং ২০৪১ সালে উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করদাতাবৃন্দের অবদান অপরিমেয় বলে উল্লেখ করেন। সভাপতির ধন্যবাদ জ্ঞাপন শেষে করদাতাবৃন্দকে আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here