গাজীপুরে হোতাপাড়ায় পুলিশ সপ্তাহের র‌্যালি

0
235
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সদরের জয়দেবপুর থানার আয়োজনে জাতীয় পুলিশ সপ্তাহ পালিত হয়েছে। ২৭ জানুয়ারি সকালে হোতাপাড়া এলাকার ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে এ র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে পুলিশ, স্কাউট, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধি সমাজ অংশ নেয়।
জয়দেরপুর থানা’র তত্তাবধানে র‌্যালিতে প্রধান অতিথি হিসাবে গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ অংশ নেন। তিনি বলেন, আইন শৃংখলা নিয়ন্ত্রনে জনগনকে সম্পৃক্ত করার লক্ষ্যেই আজকের এই র‌্যালি মাদক বাল্যবিবাহ, সামাজিক অনাচাররোধ করে একটি আদর্শ জেলা উপহার দেয়ার জন্য কাজ করছে জেলা পুলিশ।
অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন জয়দেবপুর থানা’র ইনচার্জ আসাদুজ্জামান, তদন্ত মোহাম্মদ আলী জিন্নাহ, অপারেশন মনিরুজ্জামান, গাজীপুর সদর উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন দুলাল, মির্জাপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি, সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা সালাউদ্দিন সরকার, চেয়ারম্যান সাইফুল্লাহ সরকার মঞ্জু, চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, উপজেলা আ’লীগ নেতা লিটন মিয়া, মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবুল হোসেন, জেলা যুবলীগ নেতা ফিরোজ মিয়া, আ’লীগ নেতা এম. হানিফ মাহমুদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here