গাজীপুরে ৬ ওয়ার্ডে কমিটি দিল মহানগর যুবলীগ

0
104
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মহানগরের ৬ টি ওয়ার্ডে আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে মহানগর যুবলীগ। এ নিয়ে গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের ৫৭টি ওয়ার্ড কমিটির মধ্যে ২৭টির কমিটি অনুমোদন পেল। অনুমোদিত কমিটির আগামী ৯০দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি নির্বাচন করার বাধ্যবাধকতা রয়েছে বলে জানিয়েছে মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।
সোমবার রাতে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, সুমন আহমেদ শান্ত বাবু ও মোহাম্মদ আলমগীর হোসেনের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই নতুন ৬টি ওয়ার্ড কমিটি অনুমোদন দেওয়া হয়। যেসব ওয়ার্ডে কমিটি দেওয়া হয়েছে সেগুলো হচ্ছে- নগরীর ২ নং, ২০, ৩২, ৪১, ৪৯ ও ৫১ নং ওয়ার্ড।
৬ টি ওয়ার্ডে নির্বাচিত আহ্বায়ক ও ১ নং যুগ্ম আহ্বায়করা হলেন-২ নং ওয়ার্ডে কাবুল হোসেন ও মোহাম্মদ সোলাইমান মিয়া, ২০ নং ওয়ার্ডে মোহাম্মদ রকিবুল ইসলাম ও মোহাম্মদ জহিরুল ইসলাম, ৩২ নং ওয়ার্ডে মতিউর রহমান আকন ও মোহাম্মদ শহিদুল ইসলাম, ৪১নং ওয়ার্ডে মোহাম্মদ মাসুদ আলম সরকার ও মোহাম্মদ খাইরুল আলম ভূঁইয়া, ৪৯ নং ওয়ার্ডে মোহাম্মদ আমির হোসেন হামজা ও ফজল করিম এবং ৫১ নং ওয়ার্ডে মোহাম্মদ মোস্তফা মিয়া ও মোহাম্মদ আশরাফুল আলম মাসুম।
এ বিষয়ে জানতে চাইলে গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও হাতকে শক্তিশালী করতে দলকে গতিশীল করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে গাজীপুর মহানগর যুবলীগ কাজ করছে। সংগঠনকে গতিশীল করতে নগরীর প্রত্যেকটি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি করতে হচ্ছে। তারই ধারাবাহিকতায় এ পর্যন্ত ২৭টি কমিটি অনুমোদন দেওয়া হলো। বাকিগুলো অতিদ্রুত সময়ে করে দিতে পারবো বলে আমি আশাবাদী।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here