গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ব্র্যাকের সার্ভিস ম্যাপিং শেয়ারিং সভা অনুষ্ঠিত

0
96
728×90 Banner

মোঃ আতিকুল্লাহ: গাজীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গত রবিবার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম মহোদয়ের সভাপতিত্বে নির্যাতনের শিকার ভুক্তভোগী নারী ও শিশুদের শারীরিক, মনোসামাজিক ও আইনি সহায়তা প্রদানের লক্ষ্যে সরকারি- বেসরকারি ও ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানের ঠিকানা, মোবাইল নাম্বার, সহায়তা প্রাপ্তির ওয়েবসাইট প্রচারণা বিষয়ক সার্ভিস ম্যাপিং শেয়ারিং সভার আয়োজন করা হয়।
উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: মামুনুল করিম ও আবিদা সুলতানা এবং বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান মহোদয়গণ।
উক্ত আলোচনা সভায় আরোও উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কর্মকর্তা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, সদর থানার অফিসার ইনচার্জ সহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ জেলা ব্র্যাক প্রতিনিধি আবু জাফর ও প্রজেক্ট অফিসার মোহাম্মদ আরিফ রাব্বানী সহ বিভিন্ন সেবা প্রদানকারী সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
সার্ভিস ম্যাপিং এর উপর বিস্তারিত আলোচনা করেন প্রকল্পটির টেকনিক্যাল ম্যানেজার মো: হাবিবুর রহমান। অগ্নি প্রকল্পটি মূলত গাজীপুর জেলার স্থানীয় সরকার, জন প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও স্থানীয় সংগঠনকে সম্পৃক্ত করে মাধ্যমিক স্কুল ও মাদ্রাসায়, গণপরিবহন, তৈরি পোশাক কারখানা, ডিজিটাল ফ্লাটফর্ম, স্থানীয় কমিউনিটিতে যৌন হয়রানি ও জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে গণসচেতনতা তৈরি, অভিযোগ ও প্রতিকার, আইন সহায়তা ও প্রাতিষ্ঠানিক কাঠামো তৈরিতে কাজ করছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here