গাজীপুর থেকে কে ডাক পাচ্ছেন মন্ত্রীসভায়?

0
207
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর থেকে কে ডাক পাচ্ছেন মন্ত্রীসভায়। এমপিদের শপথ গ্রহণের পর এটি এখন আলোচনার বিষয়। জেলায় রয়েছে ৫জন সাংসদ। এর মধ্যে মন্ত্রীসভায় আছেন ২জন। বর্তমান মন্ত্রীরাই মন্ত্রীসভায় থাকছেন না নতুন যোগ হবেন এমন তর্ক এখন মূখ্য।
জাহিদ আসান রাসেল
প্রকৃতপক্ষে মন্ত্রীসভায় ডাক পাওয়ার ক্ষেত্রে আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার নোট বুকে কার নাম আছে সেটি মুখ্য বিষয়।
সিমিন হোসেন রিমি ।
বৃহস্পতিবার শপথ নেওয়ার পর গাজীপুরে নতুন এমপি হিসাবে আত্মপ্রকাশ ঘটেছে ইকবাল হোসেন সবুজ। বাকি ৪জন দশম সংসদের সদস্য। নির্বাচনি প্রচারণায় বিশেষ ভূমিকা রাখার পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ মন্ত্রী হবেন কি না এমন আলোচনাও চালু আছে। তবে সবচেয়ে বেশি আলোচনায় রয়েছে সিমিন হোসেন রিমির নাম। এর পরেই রয়েছে জাহিদ আহসান রাসেলের নাম। তিনি প্রতিমন্ত্রী হিসাবে ডাক পেতে পারেন বলেও শোনা যাচ্ছে। সবশেষে নতুন সাংসদ ইকবাল হোসেন সবুজও আলোচনায় ওঠে এসেছে। শপথ গ্রহণের মধ্যে দিয়ে রহমত আলী সাবেক হলেন। তিনি এবার মনোনয়ন পাননি। তার স্থলে মনোনয়ন পেয়েছিলেন ইকবাল হোসেন সবুজ।
যারা মন্ত্রীসভায় ডাক পাচ্ছেন বলে আলোচনা রয়েছে তারা ডাক পেলে বর্তমান ২জন মন্ত্রী বহাল থাকবেন কি না এই নিয়েও সংশয় রয়েছে। বর্তমানে অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক পূর্ণ মন্ত্রী ও মেহের আফরোজ চুমকি প্রতিমন্ত্রী।
ইকবাল হোসেন সবুজ
তবে নিজেদের ইমেজ বৃদ্ধি করতে লবিং চালু রয়েছে। আবার যারা মন্ত্রীসভায় ডাক পাবেন বলে আশাবাদী তারা সরাসরি মুখ না খুললেও তাদের অনুসারীরা গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রপাগান্ডা চালাচ্ছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here