গাজীপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ

0
163
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের দিকনির্দেশনায় গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবুর নেতৃত্বে নেত্রকোনা জেলার মদন উপজেলার প্রত্যন্ত অঞ্চলের অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে গাজীপুর মহানগর ছাত্রলীগ। গত বুধবার রাতে প্রায় ১০০০ পরিবারের এক সপ্তাহের খাদ্য সহায়তা নিয়ে নেত্রকোনার উদ্দেশ্যে যাত্রা শুরু করে গাজীপুর মহানগর ছাত্রলীগ। বন্যার্তের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে নিঃস্বার্থ কাজ করছেন মহানগর ছাত্রলীগের একঝাঁক তরুণ।
বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মো মশিউর রহমান সরকার বাবু বলেন, তার নিজস্ব তত্ত্বাবধানে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। ১০০০ পরিবারের এক সপ্তাহের খাদ্য সহায়তার মধ্যে রয়েছে- বিশুদ্ধ পানি, চাল, ডাল, তেল, আলু, লবণ, চিঁড়া, মুড়ি, বন রুটি, বাটার বন, গুঁড়া দুধ, টোস্ট বিস্কুট, সলটেজ বিস্কুট, মোমবাতি, দিয়াশলাই, সাবান, খাবার স্যালাইন এবং প্রয়োজনীয় ওষুধপত্র।
মশিউর রহমান সরকার বাবু আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশে নেত্রকোনার বানভাসি মানুষের পাশে দাঁড়াতে আমাদের এই ছোট্ট প্রয়াস। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগের দিকনির্দেশনায় গাজীপুর মহানগর ছাত্রলীগ সব সময় অসহায় সাধারণ মানুষের জন্য কাজ করছে এবং ভবিষ্যতেও করবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here