গাজীপুর মহানগর জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

0
61
728×90 Banner

সবুজ আহমেদ,কাশিমপুর প্রতিনিধি: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেব একদিন পরে আজ সোমবার শহীদ আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদী (রঃ) এর জানাজায় বাধা দান, হামলা, নেতা কর্মীদের গ্রেপ্তার, হয়রানি মূলক মামলা প্রদান, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ সকল আলেম ওলামা, আটককৃত সকল নেতাকর্মীর মুক্তি এবং কেয়ারটেকার সরকারের অধিনে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে গাজীপুর মহানগরীর সেক্রেটারি, কেন্দ্রীয় শুরা এর অন্যতম সদস্য এবং গাজীপুর মহানগরীর সেক্রেটারী জননেতা জনাব মোঃ খায়রুল হাসান এর নেতৃত্বে উপস্থিত ছিলেন মহানগরীর সংগ্রামী সহকারী সেক্রেটারি জননেতা জনাব মোঃ আফজাল হোসেন,সহকারী সেক্রেটারি জননেতা জনাব হোসেন আলী, জনাব মোঃ নজরুল ইসলাম ,,সাবেক ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ সালাউদ্দীন আইয়ুবী, শ্রমিককল্যাণ মহানগরী সভাপতি মোঃ মহিউদ্দিন সহ মহানগর কর্মপরিষদ বিভিন্ন থানা এবং ওয়ার্ড নেতৃবৃন্দ।
বিক্ষোভ মিছিলটি কোনাবাড়ী রোড ভাওয়েল বদরের আলম সরকারি কলেজের সামনে থেকে শুরু হয়ে গাজীপুর চৌরাস্তা মুখী মহাসড়ক প্রদক্ষিণ করে সেবা ক্লিনিকের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মো:খায়রুল হাসান বলেছেন, প্রিয় মাতৃভূমি বাংলাদেশ আজ গর্তের কিনারায়। আইনের শাসন,মানবাধিকার,ভোট এবং ভাতের অধিকার নেই। দেশে আজ চরম স্বেরাচারিতা,গুম-খুন, দুর্ণীতি, লুটপাটের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে। দেশের মানুষ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। ভয় এবং আতংকের মাঝে দিন পার করছে। এই গভীর সংকট থেকে উত্তরণের একমাত্র পথ ফ্যাসিষ্ট সরকারের পদত্যাগ এবং কেয়ারটেকার অধিনে নির্বাচন।
আরো বলেন, সরকার পতনের পদধ্বনি চারদিকে অণুরিত হচ্ছেন। আসন্ন পতন ঠেকাতে বেসামাল সরকার নতুন করে জামায়াত-শিবির এবং বিরুধী দলীয় নেতা-কর্মীদের গ্রেফতার এবং মিথ্যা মামলা দায়ের করছে।তিনি অন্যায়ভাবে গ্রেফতার,মিথ্যা মামলা পরিহার এবং অবিলম্বে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান,উলামায়ে কেরামের মুক্তি এবং ফ্যাসিষ্ট সরকারের পদত্যাগ করে গণদাবী কেয়ারটেকার সরকারের অধীনে অবাধ,সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের দাবী মেনে নেওয়ার আহবান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here