গাজীপুর মহানগর ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রস্তুতি সভা

0
76
728×90 Banner

মোঃ শাহজালাল দেওয়ান: টঙ্গী গাজীপুর থেকে।। গাজীপুর মহানগর টঙ্গী থানা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন উপলক্ষে ১৬ই নভেম্বর সম্মেলনের আয়োজন করা হয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক প্রস্তুতি গ্রহন করছেন দলীয় নেতা-কর্মীরা। যার ধারাবাহিকতায় গাজীপুর মহানগর ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ওয়ার্ড প্রস্তুতি সভার আয়োজন করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর মহানগর ৪৩ নং ওয়ার্ড পাগাড় জামতলা এলাকায় কাউন্সিলরের কার্যালয় এক প্রস্তুতি সভার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী পূর্ব পশ্চিম থানা সম্মেলন কমিটির আহ্বায়ক গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক মতিউর রহমান মতি।প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বৃহত্তর টঙ্গী থানা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বাবু, এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ,টঙ্গী থানা শ্রমিক নেতা মতিউর রহমান বিকম,মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা কাজী মোহাম্মদ সেলিম,মহানগর আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন,টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক,গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন ও রশিদ ভূঁইয়া,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহসানুল আলম ফরাজী,সদস্য জাহিদুল কবির আনোয়ার,৪৩,৪৪,৪৫ ওয়াডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফেরদৌসি রহ্মন ফিরু,টঙ্গী পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা কাউসার আহমেদ,টঙ্গী থানা যুবলীগের সাবেক সভাপতি সাত্তার মোল্লা,অ্যাডভোকেট শাহজাহান,গাজী ইকবাল,শাহিন আহ্মেদ মিশু,টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কে এম নাসির,সাধারণ সম্পাদক এস এম রুহুল আমিন মনি সরকার,গাজীপুর সিটি কর্পোরেশন কাউন্সিলর আবুল হোসেন,জাবেদ আলী যাবে,সাবেক কাউন্সিলর ইসমাইল হোসেন বাবু,গাজীপুর মহানগর তাঁতী লীগের সভাপতি মোঃ শাহ আলম,মৎস্যজীবী লীগের সভাপতি আসাদুল কবির। ৪৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী খালেদুর রহমান রাসেল,আহবায়ক কমিটির সদস্য খালেদ সাইফুল্লাহ সেলিম,আওয়ামী লীগ নেতা মোতাহের হোসেন বাদল, হাজী আজগর আলী,ওয়ার্ড স্বেচ্ছা সেবক লীগের সভাপতি সৈয়দ ইয়াসিন,যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ টিটু সাধারণ সম্পাদক লুৎফর রহমান,ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান খান সুমন প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি টঙ্গী পূর্ব পশ্চিম থানার সম্মেলন কমিটির আহ্বায়ক মতিউর রহমান মতি তার বক্তব্যে বলেন এ সম্মেলনে একটি গুরুত্বপূর্ণ সম্মেলন দীর্ঘ ১৯ বছর পর গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব এবং পশ্চিম থানা সম্মেলন হতে যাচ্ছে এই সম্মেলনকে সফল এবং সার্থক করার জন্য আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। এ পর্যন্ত যত আন্দোলন হয়েছে সব সময় এই ৪৩ নং ওয়ার্ড অগ্রণী ভূমিকা পালন করেছে। পাড়া-মহল্লা সব জায়গায় মিটিং করে হাজার হাজার মানুষ নিয়ে সম্মেলনে থাকার জন্য ৪৩ নং ওয়ার্ডের সর্বস্তরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কে তিনি আহ্বান জানিয়েছেন।
অনুষ্ঠানের সভাপতি গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৩নং ওয়ার্ড কাউন্সিলর এবং সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব আসাদুর রহমান কিরণ বলেন টঙ্গী পূর্ব এবং পশ্চিম থানা সম্মেলনকে কেন্দ্র করে প্রতিদিন তিনটি করে ওয়ার্ডে কর্মীসভা এবং প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে। আমরা মহানগর এবং থানা পর্যায়ের নেতাকর্মীরা মিলে সে প্রস্তুতি সভা সফল করার জন্য আজকে সর্বপ্রথম ৪৩ নম্বর ওয়ার্ড শুরু করেছি দীর্ঘ ১৯ বছর পর গাজীপুরের সবগুলোর থানা সম্মেলন হওয়ার পরে সর্বশেষ আমাদের টঙ্গী পূর্ব এবং পশ্চিম থানা সম্মেলন হতে যাচ্ছে আমরা সিদ্ধান্ত নিয়েছি টঙ্গী পূর্ব এবং পশ্চিম থানা একসাথে সম্মেলন করব এবং ইতিহাসের সবচেয়ে বেশি সুন্দর সুশৃংখল সম্মেলন আমরা প্রিয় নেতা মতিউর রহমান মতি ভাইয়ের নেতৃত্বেটঙ্গী পূর্ব এবং পশ্চিম থানা উপহার দেব। যেন এ সম্মেলন টা জাতীয় নেতৃবৃন্দের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আনা যায়। এই সম্মেলনকে সফল করার জন্য আমরা নেতৃবৃন্দ সম্পূর্ণ প্রস্তুতি গ্রহণ করেছি। আসাদুর রহমান কিরণ তার বক্তব্যে আরও বলেন সম্মেলন হচ্ছে নতুন নেতৃত্ব ওই সম্মেলনে কার নেতৃত্বে আসবেন, সামনে দুটি নির্বাচন যাদের দলের প্রতি ত্যাগ-তিতিক্ষা অবদান রয়েছে এবং যাদের দেখলে যাদের কথা শুনলে মানুষ ভোট দিবে নৌকায় ভোট দিবে ওইসব ত্যাগী নেতারা যেন এই সম্মেলনে নেতৃত্বে আসে এই নতুন নির্বাচনে আমরা যদি ভুল করে থাকি তাহলে আমাদেরকে অনেক বড় খেসারত দিতে হবে , তাই আগামী নির্বাচনকে সামনে রেখে আমাদের সঠিক নেতা নির্বাচন করতে হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here