গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরামের যাত্রা শুরু

0
43
728×90 Banner

মোঃ বায়েজীদ হোসেন: গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরামের যাত্রা শুরু হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার সকালে গাজীপুর শহরের হাবিবুল্লা স্মরণির ইকবাল কুটিরে স্থানীয় মূলধারার সাংবাদিকদের উপস্থিতিতে দৈনিক মুক্ত বলাকা’র সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।
সভায় দৈনিক ইত্তেফাকের গাজীপুর প্রতিনিধি মোঃ মুজিবুর রহমান, বাংলাদেশ পোষ্টের জেলা প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান, দৈনিক যায়যায়দিন’র গাজীপুর মহানগর প্রতিনিধি মোঃ বায়েজীদ হোসেন, দৈনিক জনবাণী’র কামাল হোসেন বাবুল বক্তব্য রাখেন।
সভায় সর্বসম্মতিক্রমে আলমগীর হোসেনকে আহবায়ক, মুছাখান রানাকে সদস্য সচিব এবং মনিরুজ্জামান, বায়েজীদ হোসেন ও মেহেদী হাসান বিপ্লবকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী তিন মাসের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র প্রনয়ন ও সদস্য সংগ্রহ পূর্বক আনুষ্ঠানিক নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
গঠনতন্ত্র প্রনয়ন কমিটির চিফ হিসেবে দৈনিক কন্ঠবানীর সম্পাদক ও প্রকাশক মোঃ জানে এ আলম এবং সদস্য হিসেবে মোঃ বায়েজীদ হোসেন ও কামাল হোসেন বাবুলকে দায়িত্ব প্রদান করা হয়।
গাজীপুরে সাংবাদিকদের উন্নয়নে এই সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে মর্মে নবগঠিত এই সংগঠনকে ঘিরে সাংবাদিকদের মাঝে আনন্দ বইছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here