গাজীপুর-২আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীকে গ্রেপ্তারের দাবিতে ছাত্রলীগের মিছিল

0
94
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : কলেজের গেট ভেঙে ভেতরে ভাঙচুরের প্রতিবাদে টঙ্গী সরকারি কলেজের সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীকে গ্রেপ্তারের দাবিতে মিছিল করেছে ছাত্রলীগ। এর আগে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে থানায় একই অভিযোগে জিডি হয়। গতকাল সোমবার বিকেল চারটায় টঙ্গীর কলেজ গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই মিছিল হয়। মিছিলে নেতৃত্ব দেন বাংলাদেশ ছাত্রলীগ টঙ্গী সরকারি কলেজ শাখার আহ্বায়ক সেলিম খান ও যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শিশির।
মিছিল শেষে বক্তব্যে বক্তারা বলেন, ২১ ডিসেম্বর ট্রাক প্রতীকের প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন লোকজন সাথে নিয়ে টঙ্গী সরকারি কলেজের গেট ভেঙে মাঠে প্রবেশ করে। অতঃপর কলেজের দরজা জানালা ভাঙচুর করে তান্ডব চালায়। অবিলম্বে বুদ্দিনসহ সকল আসামিদের গ্রেপ্তারের জোর দাবি জানাচ্ছি।
এর আগে বিজয় শোভাযাত্রা করার সময় টঙ্গী সরকারি কলেজ গেটের তালা ভেঙে ভেতরে ভাঙচুরের অভিযোগে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীসহ দুই জনের নাম উল্লেখ করে থানায় জিডি হয়। গত রবিবার রাতে টঙ্গী পশ্চিম থানায় এই জিডি হয়। জিডির বাদী টঙ্গী সরকারি কলেজের হিসাবরক্ষক মো. রুকন উদ্দিন।
জিডিতে বলা হয়, ২১ ডিসেম্বর বিকাল চারটার সময় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন ও তার সমর্থক এম এম হেলাল উদ্দিন কলেজ গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় কতিপয় লোক কলেজের দরজা জানালার গøাস ভাঙচুর করে।
এতে কলেজের হোস্টেলে অবস্থানরত শিক্ষার্থীসহ সকলেই আতঙ্কিত হয়ে পড়ে। ট্রাক প্রতীকের সভার বিষয়ে মৌখিক অনুমতি ছিল বলে জিডিতে বলা হয়েছে।
এ বিষয়ে আলিম উদ্দিন বুদ্দিনের প্রধান নির্বাচন সমন্বয়কারী গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আমরা অনুমতি নিয়ে বিজয় সভা করেছি। তালা ভাঙা বা ভাঙচুরের কোনো ঘটনা ঘটেনি। বরং আমাদের চারটি মাইক ছিনিয়ে নিয়ে আমাদের সমর্থকদের মারধর করা হয়েছে।
টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, একটি জিডি হয়েছে। আদালতের অনুমতি নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here