গাজীপুর-২ :ফুলে ফুলে সিক্ত সাংসদ রাসেল

0
227
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: রাজধানী লাগোয়া গুরুত্বপূর্ণ আসন গাজীপুর-২ (টঙ্গী)। এই আসনে টানা চতুর্থবারের মতো বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন জাহিদ আহসান রাসেল। জয়ী হওয়ার পর থেকে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তরুণ এই সাংসদ।
এবারের নির্বাচনে দেশের ২৯৯ আসনের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ চার লাখ ১২ হাজার ১৪০ ভোট পেয়ে তিনি বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষের প্রার্থী সালাহউদ্দিন সরকার পেয়েছেন এক লাখ এক হাজার ৮৫৮ ভোট।
রবিবার রাতে ভোটের ফল ঘোষণার পর থেকেই দলীয় নেতাকর্মী থেকে শুরু করে হাজারো মানুষ ছুটে আসছেন টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এমপি রাসেলের বাসভবনে। সেখানে তারা রাসেলকে ফুল দিয়ে অভিনন্দন জানাচ্ছেন। সোমবার সকাল থেকে হাজার হাজার মানুষের ঢল নামে রাসেলের বাড়িতে। দিনভর গাজীপুর মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, বিভিন্ন স্কুল-কলেজের অধ্যক্ষ, সাংবাদিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা জনপ্রিয় এই সাংসদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় আগতদের এমপি রাসেলের পক্ষ থেকে মিষ্টি খাওয়ানো হয়।
সাংসদ রাসেল জনপ্রিয় শ্রমিক নেতা আহসান উল্লাহ মাস্টারের ছেলে। ২০০৪ সালে দৃর্বৃত্তদের হামলায় আহসান উল্লাহ মাস্টার নিহত হওয়ার পর উপনির্বাচনে সাংসদ হন রাসেল। পরে ২০০৮ ও ২০১৪ সালেও এমপি নির্বাচিত হন তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here