চোরের নতুন কৌশল একই পরিবারের ৬ জন অসুস্থ্য

0
255
728×90 Banner

দ্বীন মোহাম্মদ মুন্না,শাহরাস্তি, চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে চোরের অভিনব কৌশলে একই পরিবারের ৬ জন অসুস্থ্য হওয়া ঘটনা ঘটেছে। তাদের মধ্যে ৩ জন গুরুতর অসুস্থ্য। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। ঘটনাটি গত ৬ ফেব্রুয়ারী বুধবার রাত সাড়ে ৯ টায় উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের কাদরা গ্রামের মজুমদার বাড়ির সকিনা মঞ্জিলে ঘটে।
জানা যায়, ওই বাড়ির আহসানউল্লার পরিবারের ৬ সদস্য রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে। হঠাৎ তারা অসুস্থ্যতা বোধ করলে ঘুম থেকে জেগে উঠে। এক পর্যায়ে আবদুল কাদের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩০), তার দুই ছেলে মোঃ হাসান (১১), মোঃ হোসাইন (৮), আহসানউল্লার স্ত্রী শাহিন আক্তার (৩৩), তার পুত্র শাফি আহমেদ (৮) ও মাহফুজ আহমেদের পুত্র ইমাম হোসেন (১৬) অসুস্থ্য হয়ে পড়ে। তাদের মধ্যে গুরুতর জান্নাতুল ফেরদৌস, মোঃ হাসান ও মোঃ হোসাইনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অসুস্থ্য জান্নাতুল ফেরদৌস বলেন, আমরা প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। হঠাৎ আমার বমির আবির্ভাব হয়। সাথে মাথা গুড়ানোসহ পেট ব্যথা। তখন রাত ১১ টার মত। আমার পর দুই ছেলে ও ঘরের অন্যান্যরাও অসুস্থ্য হতে লাগলো। তখন ঘরের দরজা জানালা সবই বন্ধ ছিলো। পিছনের দরজায় গিয়ে দেখি সাবল দিয়ে দরজার হুঁক কে বা কারা খুলেছে। আমাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন।
তিনি আরও বলেন, ঘটনাটি কোনো চোর ঘটিয়েছে। খাওয়ার সাথে হয়তো নেশাজাত দ্রব্য মিশিয়ে আমাদের অজ্ঞান করে চুরি করার চেষ্টা করেছিলো। আমরা অসুস্থ্য হয়ে জেগে যাওয়ার কারনে চোর চুরি করতে ব্যর্থ হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here