জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল

0
79
728×90 Banner

অলিদুর রহমান অলি: আগামী ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আজমত উল্লা খান। এছাড়াও মেয়র প্রার্থী হয়ে মনোনয়ন ফরম ক্রয় করেছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের বার বার নির্বাচিত কাউন্সিলর নগরবাসীর হৃদয়ে ভালোবাসার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে আব্দুল্লাহ আল মামুন মন্ডল। তিনিও মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার আশায় ছিলেন। কিন্তু দল মনোনয়ন দেয়নি।
মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, গাজীপুরবাসী আশা আকাঙ্খার প্রতিফলন হয়নি। তারা কিছুতেই মেনে নিতে পারছেন না। তবে নেতার্মীরা ও গাজীপুরের সাধারণ জনগণ আমাকে মেয়র হিসেবে চাচ্ছেন। তাই আমি নেতাকর্মীদের সাথে নিয়ে গাজীপুর বাসীর দাবি ও প্রত্যাশা পূরণের লক্ষ্যে স্বতন্ত্র মেয়র হিসেবে নির্বাচনী মাঠে থাকবো। আমি মেয়র নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি স্মার্ট সিটি উপহার দিবো।
মেয়র প্রার্থী মামুন মন্ডল বলেন, আমার লক্ষ্য নাগরিক সেবা নিশ্চিত করে একটি স্মার্ট নগর হিসেবে গড়ে তোলা। একই সঙ্গে সবার জন্য শিক্ষা নিশ্চিত করা, শ্রমিকদের ন্যায্য দাবী-দাওয়া আদায় এবং শিল্প মালিকদের সুযোগ-সুবিধা প্রদান এবং চাঁবাদাজী ও হয়রানীমুক্ত পরিবেশে ব্যবসায়ীদের জন্য হালাল ও বৈধ ব্যবসার মাধ্যমে এই নগরী গড়ে তুলতে কাজ করবো।
তিনি আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হলে নগরের প্রত্যেক অঞ্চল এলাকায় একটি করে গণকবস্থান, একটি করে খেলার মাঠ, একটি করে পার্ক নির্মাণ করবো। পোশাক শ্রমিকসহ সকল পেশাজীবী মানুষ যেন নির্বিগ্নে বাসায় যেতে পারে সেই ব্যবস্থা করে দিবো। এছাড়াও স্কুল, মাদ্রসা, কিন্ডারগার্টেন, হাইস্কুল, ল’কলেজ, নার্সিং কলেজ, কারিগরি স্কুল ও কলেজ, মেডিকেল কলেজ, প্রকৌশলী বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের জন্য একটি করে আধুনিক স্মার্ট মিলনায়তন, কম্পিউটার ল্যাব ও লাইব্রেরী প্রতিষ্ঠা করবো।
গত ৫ বছর আগ থেকেই মেয়র নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়ে প্রচার প্রচারণা চালিয়ে আসছিলেন। সম্প্রতি সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা দেয়ার পর বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র সংগ্রহ করার পর তার নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়র হিসেবে মামুন মন্ডলকে ভোট দেয়ার আহ্বান জানান।
স্থানীয় এলাকাবাসী জানান, আব্দুল্লাহ আল মামুন মন্ডল জগণের বন্ধু। ন্যায় ও ইনসাফের মাধ্যমে সবসময় কাজ করেছেন। অন্যায়ের কাছে কখনও তিনি মাথা নত করেননি। আমরা মামুন ভাইয়ের পক্ষে কাজ করে যাচ্ছি। আমরা আশা করছি মামুন ভাই বিপুল ভোটে নির্বাচিত হবেন। তিনি একজন্য সত্যবাদী এবং স্পষ্টভাসী মানুষ। আওয়ামীলীগের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে কাজ করেছেন। এদিকে নেতাকর্মীদের নিয়ে প্রতিদিন ইফতার মাহফিল, গণসংযোগ ও প্রচার প্রচারণা চালাতে শুরু করেছেন। এ ছাড়াও আব্দুল্লাহ আল মামুন মন্ডল বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উ-কমিটির সাবেক সদস্য এবং একাধিকবার স্বর্ণ বিজয়ী হন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here