জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টুর মৃত্যুতে শোক প্রকাশ

0
30
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :জাতীয় শ্রমিক লীগের সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা ফজলুল হক মন্টু আজ ২০ নভেম্বর ২০২০ ভোরে রাজধানীর এক হাসপাতালে অসুস্থ্যতাজনিত কারণে মৃত্যুবরণ করেন (ইল্লালিল্লাহি — রাজিউন)। তার মৃত্যুতে বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে।
বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শোক প্রকাশ
জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।
আজ শুক্রবার (২০ নভেম্বর) এক শোক বার্তায় তিনি বলেন, ফজলুল হক মন্টু মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ সকল স্তরে বাস্তবায়ন করতে আজীবন নিরলসভাবে কাজ করেছেন। তিনি মহান মুক্তিযুদ্ধে অংশ নেন ও মহান মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। শ্রমজীবী মানুষের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার সংগ্রামে এবং শ্রমিকদের স্বার্থ রক্ষায় তার অবদান প্রশংসনীয়। তার মৃত্যুতে জাতি একজন সৎ ও নিবেদিত প্রাণ ব্যক্তিকে হারালো। শোক বার্তায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।
বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশন
বিশিষ্ট শ্রমিক নেতা ফজলুল হক মন্টুর মৃত্যুতে বাংলাদেশের শ্রমিক অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি সাধিত হল। তার মৃত্যুতে বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশন গভীরভাবে শোকাহত এবং মরহুমের আত্মার শান্তি কামনা করছে ও তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞান করে। বাংলাদেশ শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের এক আপোষহীন নেতাকে হারালো। তাঁর মৃত্যুতে বাংলাদেশ সংযুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ বজলুর রহমান বাবলু ফেডারেশনের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

পাবনা
পাবনার কৃতি সন্তান জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের উপদেষ্টা মজিবুর রহমান, সভাপতি হারিক হোসেন, সাধারণ সম্পাদক শামীম ইসলাম, যুগ্ম সম্পাদক মো. দুলাল মোল্লা, সাংগঠনিক সম্পাদক দুলাল শেখ প্রমূখ।
অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের শোক
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং পাবনা জেলা অটো টেম্পু, অটো রিক্সা ও মিশুক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন আলম জানান, জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু ছিলেন একজন দক্ষ ও জনপ্রিয় শ্রমিক নেতা। তিনি দীর্ঘদিন ধরে শ্রমিকদের স্বার্থ উদ্ধারে নিরলস ভাবে আমাদের সাথে কাজ করেছেন।
এসময় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here