টঙ্গীতে অগ্নিনির্বাপক যন্ত্রের বিস্ফোরণে ফায়ার ম্যানেজার নিহত ॥ সহকারী আহত

0
89
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর মহানগরীর টঙ্গীতে আনোয়ার সিল্ক টেক্সটাইল মিলে অগ্নিনির্বাপক যন্ত্র বিস্ফোরণে আব্দুস সাত্তার (৫০) নামে এক কর্মচারী নিহত হয়েছেন। এ ঘটনায় তৌহিদুল ইসলাম (১৮) নামে আরও একজন আহত হয়েছেন। সোমবার (১১ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে টঙ্গীর তিস্তার গেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেল সোয়া ৩টার দিকে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।
তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসা সেকেন্দার আলী জানান, তারা টঙ্গীর তিস্তার গেট এলাকায় আনোয়ার গ্রুপের আনোয়ার সিল্ক টেক্সটাইল মিলে কাজ করেন। নিহত সাত্তার মিলের নিজস্ব ফায়ার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। আহত তৌহিদুল তার সহযোগী হিসেবে ছিলেন।
তিনি আরও জানান, তারা দুজন টেক্সটাইল মিলের নিজস্ব অগ্নিনির্বাপক যন্ত্রে হাওয়া দিচ্ছিল। এ সময় হঠাৎ করে সেটির বিস্ফোরণ ঘটে। এতে তারা দুজন গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে আসলে চিকিৎসক সাত্তারকে মৃত ঘোষণা করেন। মৃত সাত্তারের বাড়ি নেত্রকোনা জলায়। বর্তমানে টঙ্গীর তিস্তার গেটে টেক্সটাইলস মিলের স্টাফ কোয়ার্টারে থাকতেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত যুবকের পেটে আঘাত লেগেছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here