টঙ্গীতে অপহরনের ৮ ঘন্টা পর অপহৃত উদ্ধার গ্রেফতার ৫

0
39
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: গাজীপুরের টঙ্গীর পশ্চিম থানা এলাকায় অপহরনের ৮ ঘন্টা পর অপহৃতকে উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এসময় সংঘবদ্ধ অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ৮ জুন ভোরে টঙ্গী পশ্চিম থানাধীন পৃথকস্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন শেরপুরের নকলা থানার চরবসন্তি পুর গ্রামের কুতুব উদ্দিনের ছেলে মজনু (২৭), রংপুরের পীরগঞ্জ থানার তুলারাম পুর গ্রমের মোঃ কামরুলের ছেলে আল আমিন (২৫),
নাটরের নলডাঙ্গা থানার পশ্চিম সোনাপাতিল আড়িয়া পাড়া গ্রামের মোঃ ইউসুফের ছেলে ইউসুফের ছেলে স্বপন(২২), টঙ্গী পশ্চিম থানার খরতৈল এলাকার আবু তালেবের ছেলে ফয়সাল (৩১), টঙ্গী পূর্ব থানার গাজীপুরা এলাকার আলী হোসেনের ছেলে ওয়াসিম (৩৪)।
টঙ্গী পশ্চিম থানার উপ পরিদর্শক মোঃ সাব্বির হোসেন জানায়, জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ খবর পেয়ে উর্ধতন কর্মকর্তার নির্দেশে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে দীর্ঘ আট ঘন্টার চেষ্টায় অপহৃত খোকন মোল্লা(৪০)কে উদ্ধার করা হয়। এসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন এলাকা থেকে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।
ভুক্তভোগী খোকন মোল্লার জানান, বেশ কয়েকদিন ধরে মামুন বাহিনীর প্রধান মামুন সহ অজ্ঞাত কয়েকজন লোক মিলে এক লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিল।তিনি অপরাগতা প্রকাশ করলে এলাকায় থাকতে হলে টাকা দিতে হবে বলে ভয়-ভীতিও দেখায় মামুন বাহিনী পড়ে সোমবার রাত আনুমানিক আটটার দিকে নামাজ পড়তে যাওয়ার সময় তার পথরোধ করে জোর পূর্বক ইজিবাইকে উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পড়ে অপহরণকারীরা ভিকটিম খোকনের কাছ থেকে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করলে তার আপনজনরা বিকাশের মাধ্যমে ২৫ হাজার টাকা পাঠিয়ে দেয় এবং তার পাঞ্জাবির পকেটে থাকা ২০ হাজার টাকা হত্যার ভয় দেখিয়ে জোরপূর্ব ছিনিয়ে নেয়। এসময় তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়।
এবিষয়ে কথা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতার করে বিজ্ঞ আদলতে প্রেরন করা হয়েছে। এই বাহিনীর মুল হোতা মামুন সহ অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

16 + 9 =