টঙ্গীতে কাউন্সিলরকে প্রাণনাশের হুমকি

0
1363
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলরকে তার মুঠোফোনে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তি। এঘটনায় গতকাল গিয়াস উদ্দিন সরকার বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারন ডায়েরী করেছেন ।
জিডি সুত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত ১০টার দিকে স্থানীয় জনপ্রিয় কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারের মুঠোফোনে অজ্ঞাত এক ব্যক্তি তার মুঠোফোন (০১৭৬৭১৮০২৬১) থেকে অশালীন ভাষায় গালমন্দ করতে থাকে। এসময় তার পরিচয় জানতে চাইলে সে ক্ষিপ্ত হয়ে কাউন্সিলরসহ তাঁর পরিবারকে হত্যার হুমকি দেয়। এঘটনায় চরম নিরাপত্তহীনতায় ভূগছে কাউন্সিলর। এঘটনায় টঙ্গী পূর্ব থানার সাধারণ ডায়রী নং-৩৭১ রজু করা হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন তিনি।
এবিষয়ে কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকার বলেন, গত ১লা মার্চ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ও এক প্রবাসীর স্ত্রীকে নিয়ে পূর্ব বিরোধের জের ধরে খুন হয় ছাত্রলীগ কর্মী প্রিন্স মাহমুদ নাহিদ। পরে নিহতের পরিবার বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা রজু করেন। সম্প্রতি র‌্যাব-১এর সদস্যরা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার সাথে জড়িত সন্দেহে সাদ্দাম, রাফি ও রনিকে গ্রেফতার করে। এদিকে স্থানীয় রাজনৈতিক মহলের একটি অংশ আমাকে ও আমার সমর্থনকারীদের উক্ত হত্যা মামলায় ফাঁসানোর চেষ্টা অব্যাহত রেথেছে। বিষয়টি স্থানীয় এমপি ও রাজনৈতিক নেতাদের অবগত করা হয়েছে।
এব্যাপারে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কামাল হোসেন থানায় জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার একজন নিরীহ প্রকৃতির মানুষ, তাঁকে যারা মেরে ফেলার হুমকি দিয়েছে তাকে খোঁজে বের করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here