টঙ্গীতে গনস্বাস্থ্য নগর হাসপাতালে করোনা ভাইরাস প্রতিরোধে আইসোলিশন ক্যাম্প স্থাপন

0
1415
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে প্রথম বেসরকারি সংস্থা করোনা ভাইরাস প্রতিরোধে “টঙ্গী সচেতন নাগরিক পরিষদ” এবং গনস্বাস্থ্য নগর হাসপাতাল( টঙ্গী) যৌথ ভাবে আইসোলিশন ক্যাম্প স্থাপন করেছে।
আজ সকালে গাজীপুরের মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম গনস্বাস্থ্য নগর হাসপাতাল ( টঙ্গী) এবং টঙ্গী সচেতন নাগরিক পরিষদকে আইসোলিউশন ক্যাম্প স্থাপনের জন্য করোনা ভাইরাস COVID-19 সনাক্তকরণ কিট, করোনা ভাইরাস হতে সুরক্ষার জন্য P.P.E পোষাক,ইনফ্রারেড থার্মোমিটার, হ্যান্ড গ্লাভস, আই প্রটেক্টবল গ্লাস, মাস্ক বিভিন্ন চিকিৎসা সামগ্রী দিয়ে সহযোগিতা করেন।


চলমান করোনার আক্রমন মোকাবেলার অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনগনের পাশে দাঁড়াতে গাজীপুর মহানগরে ৫০ হাজার পরিবারের মধ্যে খাদ্য বিতরণ, সরকারী বেসরকারী হাসপাতালে ২০ হাজার কিট ও ডাক্তারদের জন্য ৭ হাজার পোষাক বিতরণ করছেন গাজীপুর সিটি মেয়র এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
আজ শুক্রবার নিজ বাসভবন থেকে তিনি এসব বিতরণ করেন। এসময় গাজীপুরের সিভিল সার্জন খায়রুজ্জামান ,গণস্বাস্থ্য ট্রাস্টের ট্রাস্টি ও ফাউন্ডার ডাক্তার নাজিমউদ্দিন আহমেদ, সেচ্ছাসেবী সংস্থা টঙ্গী সচেতন নাগরিক পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি মহিউদ্দিন খান সেলিমসহ সংশ্লিষ্ট সরকারী বেসরকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উপস্থিত সাংবাদিকদের মেয়র বলেন, গাজীপুরের সকল সরকারী ও বেসরকারী হাসপাতালে ডাক্তারদের ড্রেস দেয়া বিতরন করেন। গাজীপুর সিটিকরপোরেশনের পক্ষ থেকে চায়না থেকে আনা ২০ হাজার কিট, ৭হাজার ড্রেস বন্টন করা হচ্ছে। ডাক্তার ও নার্সদের নিরাপত্তা দিতে হবে। তাই আমরা ডাক্তারদের পা থেকে মাথা পর্যন্ত পুরো ড্রেস দিচ্ছি। সিটিকরপোরেশনের প্রতিটি ওয়ার্ডে এ্যাম্বুলেন্স ঘুরছে। ডাক্তার বললেই রোগী নিয়ে যাবে হাসপাতালে। ইতোমধে তিনি নাগরিকদের হাত ধুয়ার জন্য ৫হাজার পানির ট্যাংকও মহানগরের গুরুত্বপর্ণ স্থানে স্থাপন করে।
জাহাঙ্গীর আলম বলেন, ২০ হাজার কিট দেয়া হচ্ছে। আরো ১০হাজার কিট আসছে। মহানগরের ৫০ হাজার পরিবারকে খাদ্য দেয়া হবে। আমাদের কর্মীরা খাদ্য পৌঁছে দিবে। কারো আসতে হবে না। মেয়র ভাইরাস করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়াও মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম আজ নগরবাসীকে করোনা ভাইরাস হতে সুরক্ষার জন্য গাজীপুরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান করেন।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here