টঙ্গীতে দুর্ঘটনায় অটোরিকশা চালকের হাত বিচ্ছিন্ন হয়ে মৃত্যু

0
92
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীতে রেললাইন ঘেঁষে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয় ট্রেন। এ সময় ট্রাকটি উল্টে একটি অটোরিকশার ওপর পড়লে নবীন (১৮) নামের এক চালকের হাত বিচ্ছিন্ন হয়ে মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত ১১টা ৪৫ মিনিটের দিকে মধুমিতা রেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নবীন নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার দলা গ্রামের দুদু মিয়ার ছেলে। নবীন টঙ্গীর মধুমিতা এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।
এলাকার লোকজন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস নামক ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনে পৌঁছার আগে মধুমিতা রেল ক্রসিং এলাকায় পৌঁছালে গাজীপুর সিটি করপোরেশনের ময়লা আবর্জনা পরিষ্কারের একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ট্রাকটি উল্টে গিয়ে রেল ক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার ওপর পড়ে। এ সময় অটোরিকশাচালকের ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে যায়। আহত নবীনকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
টঙ্গী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রাকিবুর রহমান বলেন, একটি ট্রাক রেললাইনের উঠে পড়ে। এ সময় কুড়িগ্রাম এক্সপ্রেস ওই ট্রাককে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে মুছে যায়। ঘটনার কিছুক্ষণ পর ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশন পেরিয়ে যায়। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।
টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপপরিদর্শক ছোটন শর্মা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আহত অটোরিকশা চালক পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা গেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here