টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন

0
20
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে ন্যায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে যৌন নির্যাতনের শিকার এক ভুক্তভোগী কিশোরী বাবা সাগর মিয়া। সোমবার দুপুরে টঙ্গীর পশ্চিম থানাধীন বড় দেওড়া মন্ডল মার্কেট এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার স্ত্রী বিভিন্ন সময় অন্য পুরুষের সাথে অবৈধ সম্পর্ক করে আসছিল এটা আমি জানতে পেরে তাকে একাধিক বার সতর্ক। সম্প্রতি সে কামরুল হাসান খোকন নামে এক ব্যাবসায়ীর সাথে অবৈধ পরকিয়া সম্পর্কে জড়ায় একপর্যায়ে তাকে আমি আইনগত ভাবে তালাক দেই। এরপর থেকে খোকন ও আমার স্ত্রী আমার উপর প্রতিশোধ নেওয়ার জন্য আমার মেয়েকে নানা ভাবে যৌন নির্যাতন করে আসছিল।
গত ১০ নভেম্বর টঙ্গী পূর্ব থানাধীন মধুমিতা এলাকায় কামরুল হাসান খোকনের বাসায় আমার মেয়েকে দুই হাজার টাকা আনার জন্য পাঠায় আমার স্ত্রী। সে টাকার জন্য বাসার রুমে প্রবেশ করলে খোকন তাকে জোড়পূর্বক জড়িয়ে ধরে ধর্ষন করার চেষ্টা করে। তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপিড়ন করে।
এই ঘটনায় টঙ্গী পূর্ব থানায় আমি পিতা হিসাবে একটি মামলা দায়ের করি এবং আসামী গ্রেফতার হয়। বর্তমানে আসমী জেল হাজতে রয়েছে। আসামীর লোকজন মামলা তুলে নেওয়ার জন্য আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখায় ও বড় ধরনের ক্ষতিসাধন করবে বলে হুমকি দেয়। আমি ও আমার পরিবার এই ঘটনার নিরাপত্তাহীনতায় আছি। আমি ও আমার মেয়ে দেশের প্রচলিত আইনে ন্যায় বিচার প্রার্থনা করছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here