টঙ্গীতে পথসভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না

0
81
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, ‘নৌকার পক্ষে গণজাগরণ তৈরি হয়েছে। এই গণজাগরণ আগামী ৭ তারিখ পর্যন্ত ধরে রাখতে পারলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।’
রোববার বিকেল ৪টায় গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার সাতাইশ চৌরাস্তা এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামানের বাড়ির সামনে এক পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আজকের পথসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। এই গণজোয়ার ঠেকাতে ইতিমধ্যেই নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। নৌকার সুনিশ্চিত বিজয় ঠেকাতে টাকা দিয়ে ভোট কেনার অপচেষ্টা চলছে।’ তিনি এসময় ‘ভূমিদস্যু, সন্ত্রাসী ও মাদক কারবারিদের হাত থেকে গাজীপুরবাসীকে’ রক্ষায় নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহŸান জানান।
পথসভায় গাজীপুর সিটি করপোরেশনের ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আমজাদ হোসেন, ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম, সাবেক কাউন্সিলর আব্দুল আলিম মোল্লা, টঙ্গী দলিল লেখক সমিতির সাবেক সভাপতি মো. নূরুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহিলা লীগ নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। এর পর প্রতিমন্ত্রী টঙ্গী পশ্চিম থানার গুটিয়া, তিলারগাতি, মুদাফা খলিল মার্কেট, ৫২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গন, ভাদাম ও ভাকরাল, সিং বাড়ি মোড়, দেওড়া মন্ডল মার্কেট, চেরাগআলী মার্কেট ও খাঁপাড়া রোডে পথসভা ও গণসংযোগ করেন। এর আগে সাতাইশ স্কুল, খরতৈল জমজম টাওয়ার, চায়না গার্মেন্ট মোড় ও মেইল গেট এলাকায় পথসভা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here