টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে গৃহবধুকে হত্যা চেষ্টা, থানায় অভিযোগ

0
62
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের শিল্পনগরী টঙ্গীতে পূর্ব শত্রুতার জের ধরে আফরোজা সুলতানা পপি নামে (৩৩) এক গৃহবধুকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় বৃস্পতিবার দুপুরে তিনজনকে অভিযুক্ত করে টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী গৃহবধূ। এর আগে বুধবার রাতে স্থানীয় দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্তরা হলেন, কামরুল হাসান (৪৫), তার স্ত্রী লাইজু আক্তার (৩৬) ও ছেলে রেজওয়ান (১৮)। তারা দত্তপাড়া হাসানলেন এলাকার বাসিন্দা।
অভিযোগ সুত্রে জানা যায়, টঙ্গীর দত্তপাড়া এলাকার বাসিন্দা পপি ও কামরুল দম্পতি। বাড়ি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে বিরোধ চলেছে। দুই বছর আগে পপির স্বামীকে অপহরণ করেছিল অভিযুক্ত কামরুল। পরে স্থানীয় প্রসাশনের সহায়তায় তাকে উদ্ধার করা হয়। ওই ঘটনায় ২০২১ সালে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী। এরপর থেকে বিভিন্ন সময় তার দুই সন্তানকে মারধরসহ নানা ভাবে নাজেহাল করতে থাকেন কামরুল দম্পতি। গত বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে গেটের তালা খোলাকে কেন্দ্র করে ভাড়াটিয়ার সাথে অভিযুক্তদের বাকবিতন্ডা হলে চেঁচামেচি শুনে বাসা থেকে বেড়িয়ে আসেন পপি। এরপর কামরুল দম্পতি ও তাদের ছেলে মিলে পপির উপর হামলা চালায়। একপর্যায়ে পপির পড়নের ওড়না দিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করার চেষ্টা চালায়। এসময় পপির সাথে থাকা দুই শিশু বাচ্চাকেও মারধর করে তারা। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here