টঙ্গীতে বই বিতরণ ও উৎসব

0
281
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: “নতুন বছর নতুন দিন, নতুন বইয়ে জীবন হোক রঙিন” এই শ্লোগান কে সামনে রেখে- গাজীপুর মহানগরীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, শহীদ স্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয়, সিরাজ উদিদন সরকার বিদ্যা নিকেতন এন্ড কলেজ, স্কুল এন্ড কলেজ,আউচগাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, টঙ্গী পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, অক্সফোর্ড স্কুল অ্যান্ড কলেজের দুটি ক্যাম্পাসে ১ জানুয়ারী সকাল ৯.৩০ ঘটিকায় বই বিতরণ ও বই উৎসব পালন করা হয়েছে।
ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ করেন অক্সফোর্ড স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান, উপস্থিত ছিলেন ১ম ক্যাম্পাসের প্রধান শিক্ষক মোঃ ফরিদুল ইসলাম ও ২য় ক্যাম্পাসের ইনচার্জ মোছা: ছাবিনা ইয়াসমিন, সিনিয়র শিক্ষক মোহাম্মদ সুজন আলী ও অন্যান্য শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।
বই বিতরণ উৎসব -২০১৯,উপস্থিত ছিলেন মোঃ শফিউল হক,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, গাজীপুর। শিখা বিশ্বাস, থানা শিক্ষা অফিসার, টংগী,জনাব পারভীন জাহান,ইনসট্রাক্টর, থানা রিসোর্স সেন্টার, টংগী, এ ছাড়া ও উপস্থিত ছিলেন আলহাজ্ব সরকার নজরুল ইসলাম বিপ্লব প্রমুখ। নতুন শিক্ষাবর্ষ ২০১৯ এ টঙ্গির শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে সরকার প্রদত্ত বিনামূল্যে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়। বই উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ মতিউর রহমান বি.কম সভাপতি, বিদ্যালয় পরিচালনা পর্ষদ ও সভাপতিত্ব করেন শেখ আব্দুস সালাম, প্রধান শিক্ষক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এসএম সুলায়মান, বীর মুক্তিযোদ্ধা লোকমান হাওলাদার, সহকারী শিক্ষক মাহফুজুল হক, নুরুজ্জামান রানা। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ হেলাল উদ্দিন মোল্লা, সহকারী প্রধান শিক্ষক। অত্যন্ত আনন্দঘন পরিবেশে বই উৎসব অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here