টঙ্গীতে বিদ্যুতায়িত হয়ে দুইজনের মৃত্যু

0
70
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীতে লোহার রডে জাতীয় পতাকা বাঁধতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে সাড়ে সাতটার দিকে টঙ্গী বিসিক ফকির মার্কেট এলাকার আই এফ এল লিমিটেড নামের একটি পোশাক কারখানায় এ ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানার অফিসার ইন চার্জ মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। নিহতরা হলেন আইনাল হক (৪৫), আশরাফুল ইসলাম (৪৫)। আইনাল কারখানাটির নির্মাণাধীন ভবনের নিরাপত্তা কর্মী ও আশরাফুল ইসলাম নির্মাণশ্রমিক ছিলেন। আইনাল হক নওগাঁ জেলার নিয়ামতপুর থানার বালিচান গ্রামের কসিম উদ্দিনের ছেলে ও আশরাফুল ইসলাম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার কাজলা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। তাঁরা টঙ্গীর পাগাড় এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে বাস করতেন।
পুলিশ জানায়, মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার সকালে কারখানার নির্মাণাধীন ভবনের নিচতলায় একটি লোহার রডে জাতীয় পতাকা বাঁধতে যান ওই দুই ব্যক্তি। এ সময় অসাবধানতাবশত লোহার রডটি বৈদ্যুতিক তারের সংস্পর্শে এলে তাঁরা বিদ্যুৎতায়িত হয়ে গুরুতর আহত হন। আশপাশের লোকজন উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসা তাঁদের মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল থেকে থানায় খবর পাঠানো হয়।
আই এফ এল লিমিটেড কারখানার সহকারী জেনারেল ম্যানেজার সারোয়ার আজাদ বলেন, এটি একটি দুর্ঘটনা। থানায় যাচ্ছি। কারখানার পক্ষ থেকে নিহতদের পরিবারের সদস্যদের আর্থিক সহযোগিতা দেওয়া হবে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইন চার্জ মুস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। কারখানা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। নিহতদের পরিবারের সদস্যদের লিখত আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here