টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু আহত ১

0
23
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ:টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে দোকানের সাইনবোর্ড নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জুলহাস (২৫) ও সায়েম (৩০) নামে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় অপর একজন গুরুতর আহত অবস্থায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার বেলা আড়াইটার দিকে চেরাগআলী সুরতরঙ্গ রোড এলাকায় এই ঘটনা ঘটে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিহত জুলহাস ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বিলপাজরা গ্রামের ঝিল্লুর হোসেনের ছেলে এবং সায়েম নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার করিমপুর গ্রামের আবুল কাসেমের ছেলে। আহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, দোকান মালিক সায়েম ও ভ্যান চালক জুলহাস দোকানের সাইনবোর্ড অপসারণ করছিলেন। এ সময় অসাবধানতাবশত: সাইনবোর্ডটি দোকানের উপর দিয়ে বয়ে যাওয়া বৈদ্যুতিক মেইন লাইনের হাইভোল্টেজ তারের সাথে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দ্বিতীয় তলা থেকে নিচে রাস্তার উপর ছিটকে পড়েন তারা। এতে তাদের শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে গুরুতর আহত হন। এ ঘটনায় অজ্ঞাত পরিচয় অপর একজন আহত ব্যাক্তি একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানা গেছে। স্থানীয়রা জুলহাস ও সায়েমকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তিন ব্যক্তি আহত হয়েছেন। তাদের মধ্যে দুই জন মারা গেছেন। অপর এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

11 − 6 =