টঙ্গীতে বৃদ্ধের দাঁত ভেঙ্গে দিলো মাদক কারবারি

0
42
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ইয়ার হোসেন (৫০) নামে এক বৃদ্ধকে প্রকাশ্যে হামলা চালিয়ে মারধরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১১ জুন) দুপুরে এরশাদ নগর ৬ নং ব্লকে এ ঘটনা ঘটে।
মারধরের শিকার ইয়ার হোসেন টঙ্গীর এরশাদ নগর এলাকার ৬ নং ব্লকের আব্দুর রশিদের ছেলে। এ ঘটনায় তার মাথাসহ শরীরের নানা স্থানে জখম হয়েছে এছাড়াও সামনের একটি দাত ভেঙ্গে গেছে।
এ ঘটনায় মঙ্গলবার রাতে ভুক্তভোগী বাদী হয়ে এরশাদ নগর এলাকার ৬ নং ব্লকের কামাল মিয়ার ছেলে মিরুল (২৮) ও মিরুলের স্ত্রী সাবিনা (২৩) কে আসামী করে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগপত্র সূত্রে জানা যায়, অভিযুক্ত মিরুল ভুক্তভোগীর বাসার সামনে প্রতিনিয়ত মাদক কেনাবেচা করেন। বিষয়টি নিয়ে তাদেরকে একাধিক বার বারণ করলে তারা ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগী ইয়ার হোসেন কে বিভিন্ন হুমকি ধমকি প্রদান করে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী প্রকাশ্যে তার উপর হামলা চালায় অভিযুক্তরা। এসময় তাদের হাতে থাকা বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে তার মাথার কানে ও পায়ের হাটুসহ শরীরের নানান স্থানে আঘাত করে। এছাড়াও ভুক্তভোগীর সামনের দাত ভেঙ্গে দেয়। পরে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।
ভুক্তভোগী ইয়ার হোসেন বলেন, মিরুল নামের অভিযুক্ত ব্যক্তি মাদক ব্যবসা ও সেবনের সঙ্গে জড়িত। এসব কাজে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার দুপুরে বাসায় যাওয়ার পথে জনসম্মুখে দলবল নিয়ে আমাকে বেধড়ক মারধর করেন তারা। আমার পায়ের অবস্থা খুব খারাপ। তাছাড়া আমার মুখের সামনের একটি দাত ভেঙ্গে গেছে আরোও দুইটি দাত আশঙ্কাজনক। আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। আমি এঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানাই।
এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here