টঙ্গীতে মাদক বিক্রির সময় ৭ কারবারি আটক

0
41
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীতে গত শুক্রবার মধ্যরাতে পুলিশের বিশেষ অভিযানে মাদক বিক্রির সময় ৭ কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থাকা ইয়াবা, গাঁজা, মাদক বিক্রির টাকা ও মোবাইল উদ্ধার করা হয়। মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) চৌধুরী তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, টঙ্গী পশ্চিম থানা পুলিশ জানতে পারে যে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর সেনাকল্যাণ ভবনের দক্ষিণ দিকে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে মেছের আলী ওরফে ট্যাবলেট মেম্বারকে (৩৫) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মো. জাকির হোসেন (৪৫) নামের আরেকজনকে আটক করা হয়। তার কাছে থাকা ২’শ পিস ইয়াবা ও ৭০০ টাকা উদ্ধার হয়।
এদিকে মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের তত্ত¡াবধানে টঙ্গী পূর্ব থানার অভিযানে ওই থানার শিলমুন এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনকালে মোবারক হোসেন (১৯), রনি (২২), আল আমিন আহম্মেদ ইমরান (২২), মো. শাহিন বেপারী (৩৬) ও মোসা. দিপালীকে (৩০) আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা ১’শ পিস ইয়াবা, ২ কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ ১ হাজার ২০০ টাকা ও ১টি মোবাইল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর গতকাল শনিবার আদালতে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here