টঙ্গীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান

0
234
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের ২আসনের জনপ্রিয় সাংসদ শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে গাজীপুর ২ আসন থেকে বারবার নির্বাচিত এমপি এবং বর্তমান সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলকে গার্ড অব অনার প্রদান করেন গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পুর্ব থানার ওসি মো. কামাল হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা। শুক্রবার বেলা সাড়ে ১২টায় নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রতিমন্ত্রীকে গার্ড অব অনার দেয়া হয়।
গার্ড অব অনার শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তার নিজ বাস ভবনের কার্যালয়ে বসে স্থানীয় আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাধারন জনগনের সঙ্গে মতবিনিময় করেন এবং স্কুল-কলেজ ও অসহায় মানুষের মাঝে সাহায্য সহযোগীতা করেন। পরে তিনি বাড়ির পাশে নোয়াগাঁও নুরে মদিনা জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন।
এসময় গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি, থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. জয়নাল আবেদীন, মহানগর যুবলীগের আহবায়ক সদস্য মো. কাইয়ুম সরকার, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ, আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান মোড়ল, থানা যুবলীগ নেতা মো. বিল্লাল হোসেন মোল্লা, ৪৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদ গাজী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা কে এম পলাশসহ আরও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here