টঙ্গীতে শিক্ষার্থীর মাঝে স্কুল ইউনিফর্ম বিতরণ

0
47
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে টঙ্গী হাজীর মাজার বস্তি এলাকায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারের উদ্যোগে হাজী সৈয়দ শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন স্কুল ইউনিফর্ম বিতরণ করা হয়। এসময় ২৫০জন শিক্ষার্থীরা বিনা মূল্যে নতুন পোষাক পেয়ে আপ্লূত হয়ে পড়ে। গতকাল মঙ্গলবার দুপুরে এ অনুষ্ঠান আয়োজন করেন টিম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান টিম এক্সেসরিজ লিঃ।
এছাড়াও স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও জাতির পিতার সংগ্রাম আর জীবন-কর্ম নিয়ে ভিডিও তথ্যচিত্র স্কুলের বাচ্চাদের প্রদর্শন করার জন্য হাজীর মাজার বিদ্যালয়ে একটি টেলিভিশন প্রদান করা হয়। টিম গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান টিম এক্সেসরিজ লিঃ এর ময়দানে বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এরপর অত্র এলাকার গরীব দুস্থ মানুষদের মধ্যে খাবার বিতরন করা হয়।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টিম গ্রুপের মহাব্যাবস্থাপক জনাব নূর-ই সাইফুল্লাহ ফয়সাল, টিম গ্রুপের ম্যানেজার এডমিন তানভীর, হাজী সৈয়দ শাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তপতী রানী, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলমসহ আরও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় টিম গ্রুপের মহাব্যাবস্থাপক নূর-ই সাইফুল্লাহ ফয়সাল তাঁর বক্তব্যে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, জাতির পিতা ছিলেন বাঙালি জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা ও স্বাধীনতার রুপকার। আর তাঁর দেখানো পথ ধরেই তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে চলেছেন। তিনি স্থানীয় কাউন্সিলরকে এ আয়োজনের জন্য ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here