টঙ্গীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, অভিযুক্ত স্বামী গ্রেফতার

0
118
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের শিল্পনগরী টঙ্গীতে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী লিটন মিয়াকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে স্থানীয় পাগাড় এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতের নাম সাফিয়া আক্তার (৩৬)। তিনি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার সাচাইল গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে।
পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সাফিয়া পাগাড় এলাকার আলবাট হাওলাদারের ভাড়া বাড়িতে স্বামী লিটন মিয়ার সাথে বাস করতেন। তিনি পেশায় একজন পোশাক শ্রমিক। স্বামী রিকসাচালক। দুইজনের আয়েই তাদের সংসার চলতো। সংসারের খুঁটিনাটি নানা বিষয় নিয়ে উভয়ের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হতো।
বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এরই কিছুক্ষণ পর স্বামী লিটন মিয়া সুফিয়াকে শ্বাসরোধে হত্যা করে ঘরের মেঝেতে ফেলে পালিয়ে যায়। পরে ভোরে সাফিয়ার ভাই ওই ভাড়া বাড়িতে এসে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। সুফিয়াকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।
সাফিয়ার ভাই এনামুল হক বলেন, গভীর রাতে আমার দুলাভাই (লিটন মিয়া) ভাগ্নি উষা মনির অসুস্থতার কথা বলে ফোন করে ডাকেন। পওে ভোরে তাদের বাসায় গিয়ে আমার বোনের লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেই। পরে পুলিশ লিটন মিয়াকে গ্রেফতার করে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো.মুস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্বামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here