টঙ্গীতে স্বামীর ১৭লাখ টাকা ও ৪১ ভরি স্বর্ণালংকার নিয়ে স্ত্রী উধাও

0
178
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীর সফিউদ্দিন রোড এলাকায় প্রবাসী ফয়সাল রহমান (২৯), স্বামীর টাকা পয়সা, স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে স্ত্রী শিবলি আক্তার।
জানা যায়, ফয়সাল রহমান ১০ বছর পূর্বে বিয়ে করেন মিরপুর-১নং শাহ আলীবাগ এলাকার সোলায়মান মুন্সীর মেয়ে শিবলি আক্তারকে। স্বামী-স্ত্রীর সংসার বেশ ভালোই চলছে। তাদের সংসারে ২কন্যা সন্তান জন্ম নেয়ার পর স্ত্রীর মতামত নিয়ে স্বামী ফয়সাল রহমান চাকুরীর সুবাধে পিতা-মাতার কাছে কাতার চলে যান। তাদের সংসার বেশ ভালোই চলছিল। ইতিপূর্বে শিবলি আক্তার তার বাড়ির দারোয়ান ঝিকু মিয়ার হাত ধরে গত ১১ অক্টোবর পরকিয়া প্রেমের সুবাধে পালিয়ে যায়। এ ব্যাপারে ফয়সাল রহমানের মা সুফিয়া রহমান টঙ্গী পশ্চিম থানায় গত ১২ অক্টোবর ২০২০ইং তারিখে একটি সাধারণ ডায়েরী করেন, যাহার নং-৩৯৯।
তিনি জানান, গত ১১ অক্টোবর তার পুুত্রবধূ ঘর থেকে কাউকে কিছু না বলে নগদ ১৭ লাখ ৪০ হাজার টাকা, ৪১ ভরি স্বর্ণালংকার নিয়ে বাড়ির কেয়াটেকার ঝিকু মিয়ার হাত ধরে পালিয়েছে। গত ১৩ অক্টোবর উল্টো তার পরিবারের সদস্যদের নামে টঙ্গী পশ্চিম থানায় তার পুত্রবধূ শিবলি আক্তার নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। এলাকাবাসী আরো জানান, শিবলি আক্তার ইতিপূর্বে আরো কয়েকটি পরকিয়া প্রেমের সাথে জড়িয়ে পড়ায় ফয়সাল রহমান তাকে কয়েকবার সতর্ক করেছেন। এছাড়াও একবার তার স্ত্রী শিবলি আক্তারকে তালাকও দিয়েছেন। পরবর্তীতে ২ কন্যা সন্তানের সুখের কথা চিন্তা করে পুর্নরায় ওই শিবলি আক্তারকে বিয়ে করেন। তার পরকিয়া প্রেম থেকে বিরত না হয়ে গত ১১ অক্টোবর বাড়ির দারোয়ান ঝিকু মিয়ার সাথে পুর্নরায় পালিয়ে যায়।
এ ব্যাপারে ফয়সাল রহমান বলেন, তার মেয়ের বিষয়ে আমার শ^শুর-শাশুড়িকে কয়েকবার অবগত করেছি। কিন্তু তারা কোন উদ্যোগ গ্রহণ করেনি বরং শিবলি আক্তারের মামা পলাশ, উজ্জল, ভাই শাকিল ও সাকিব উল্টো আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।
উল্লেখ্য, ফয়সাল রহমানের পিতা-মাতা, ভাই-বোন সবাই কাতার থাকেন। মাঝে মাঝে তারা টঙ্গী সফিউদ্দিন রোড অভিযান-৬৫/১ আশা যাওয়া করতেন। এই বাড়িতে ফয়সাল রহমানের স্ত্রী শিবলি আক্তার ও দুই মেয়ে নিয়ে বসবাস করতেন এবং বাড়িটি দেখাশুনা করতেন। ২/১ বছর পর পর সে দেশে আসতেন এবং তার স্ত্রীর ব্যাপারে বিভিন্ন লোকের কাছ থেকে বিভিন্ন মন্তব্য শুনার পর তাকে সতর্ক করতেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine − 5 =