টঙ্গীতে ১৩৮ বিএনপি নেতা কর্মীর বিরুদ্ধে মামলা,গ্রেপ্তার-৬

0
33
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বিএনপি-জামায়াতের ডাকা হরতালে গাজীপুরের টঙ্গীতে মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনায় টঙ্গী পশ্চিম থানার পুলিশ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ৭৮ জন নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৬০ জন নেতা-কর্মীর বিরুদ্ধে একটি মামলা করেছে। এই মামলায় এ পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে টঙ্গী পশ্চিম থানায় এ মামলা হয়। গতকাল বুধবার সকালে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম তথ্যটি নিশ্চিত করেছেন।
ওসি মো. শাহ আলম বলেন, গত রোববার বিএনপি-জামায়াতের ডাকা হরতালে টঙ্গীর চেরাগআলী এলাকায় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেন বিএনপির নেতা-কর্মীরা। আর এই অভিযোগে ৭৮ জনকে শনাক্ত করে এবং আরও অজ্ঞাত ৬০ জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। এ মামলায় প্রাথমিকভাবে ছয়জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।
মামলার এজহার সূত্রে জানা যায়, টঙ্গী পশ্চিম থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের শীর্ষ নেতাদের আসামি করা হয়। মামলায় গাজীপুর মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক রাকিব উদ্দিন সরকার পাপ্পু, টঙ্গী পশ্চিম থানা বিএনপির আহ্বায়ক শেখ মো. আলেক, টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু বকর সিদ্দিক, গাজীপুর মহানগর যুবদলের আহ্বায়ক মো. সাজেদুল ইসলামসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের ৭৮ জন নেতা-কর্মীর নাম উল্লেখ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here