টঙ্গীতে ৪৫ নং ওয়র্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে সংবর্ধনা

0
283
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীতে গাজীপুর সিটি কর্পোরেশন ৪৫নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গাজীপুর-২ আসনের পর পর চার বার নির্বাচিত সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপিকে সংবর্ধনা অনুষ্ঠান রোববার টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে টঙ্গী পৌরসভার সাবেক ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং টঙ্গী থানা ছাত্রলীগ নেতা মাহবুব রাব্বানীর পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ জাহিদ আহসান রাসেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি, গাজীপুর জেলা ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দিন শাহা, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৫নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম রিপন, বিশিষ্ট ব্যবসায়ী রহমত এলাহী, আলহাজ¦ মো: শামসুদ্দিন মিয়া, আলহাজ¦ হাবিবুর রহমান, হাজী আম্বর আলী মাদ্রাসা ও এতিমখানার প্রিন্সিপাল মাওলানা কেরামত আলী, বাইতুল আম্বও জামে মসজিদের খতিব আলহাজ¦ মাওলানা আবুবক্কর সিদ্দিক, মো: আসিফ খান, যুবলীগ নেতা রাসেল মিয়া, আল আমিন, জাহাঙ্গীর আলম, মোশারফ হোসেন ঢালী, ফাহিম রহমান, ইফতেখার রায়হান, মোশারফ হোসেন, জোবায়ের আহমেদ আদও, সাগর খান, মো: রাজু মিয়া, মুক্তার হোসেন, মারুফ হোসেন, শাহিন মিয়া, হাসান মিয়া, নাজমুল হক, কামরুল আহসান কায়েস প্রমুখ।
উল্লেখ্য, গাজীপুর-২ আসনের আওয়ামীলীগ মনোনীত চার বার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ¦ জাহিদ আহসান রাসেলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নির্বাচিত করায় প্রতিদিন তার টঙ্গীর বাসভবনে হাজার হাজার নেতাকর্মী ফুলেল শুভেচ্ছায় তাকে অভিনন্দন করেন। জাহিদ আহসান রাসেল এমপি থাকা অবস্থায় গাজীপুর-২ আসনে স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠান ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমানে তিনি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী হয়ে টঙ্গী গাজীপুরসহ সারাদেশের ব্যাপক উন্নয়ন করবেন বলে এলাকাবাসী ও সাধারণ মানুষ মনে করেন। তার উন্নয়নের ধারা দিন দিন প্রসারিত হবে।
ব্যবসায়ী খালেদ সাইফুল্লাহ সেলিমের উদ্যোগে সংবর্ধনা
টঙ্গীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপিকে টঙ্গী থানা আওয়ামীলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী খালেদ সাইফুল্লাহ সেলিমের উদ্যোগে গাজীপুর সিটি কর্পোরেশন ৪৩ ও ৪৪নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান বুধবার টঙ্গীর নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী খালেদ সাইফুল্লাহ সেলিমের সভাপতিত্বে এবং টিএন্ডটি বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি নূর নবী আনসারী নবীনের পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ জাহিদ আহসান রাসেল এমপি। অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ, নিউওয়ার্ক ছাত্রলীগের সভাপতি হায়দার আলী, আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন মিয়া, শাহ জালাল সাজু, আবুল কাশেম, আবুবকর সিদ্দিক, গাজীপুর মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুর রহমান পলাশ, এহসানুল আলম, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কবির শাহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here