টঙ্গীতে ৭ ছিনতাইকারী গ্রেফতার

0
290
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীর মিলগেট এলাকা থেকে ছিনতাইকারী দলের সদস্য  নামধারী ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- জুয়েল (২৫), পারভেস (২২), সাজ্জাদ (২৪), জয় (২২) মাহমুদুল হাসান বাবু (২৭),হৃদয় (২৫) এবং শাওন (২৪)। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, বুধবার ওবৃহস্পতিবার ভোর রাতে উল্লেখিত এলাকায় ছিনতাই করার সময় ওই ৭ ছিনতাইকারীকে পুলিশ অস্ত্রসহ হাতে-নাতে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। গ্রেফতারকৃত ৫৫ নং ওয়ার্ড ওই ছাত্রলীগকর্মীদের ছাড়াতে রনি নামে যুবলীগের এক নেতাকে থানায় তদবির করতে দেখা গেছে। এক পর্যায়ে সে অপরাধীদের ছাড়াতে না পেরে স্থানীয় সাংবাদিকদের দোষারোপ করে তর্কে-বিতর্কে জড়িয়ে পরে।বৃহস্পতিবার রাতে টঙ্গীর স্টেশন রোড এলাকায় ছিনতাইয়ের সময় হাতেনাতে দুই যুবককে আটক করেছে স্থানীয় ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট। আটককৃতরা হচ্ছে, হৃদয় (২৫) এবং শাওন (২৪)। পুলিশ সার্জেন্ট মাঈনুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে আটকৃত দুই ছিনতাইকারী সন্ধ্যার পর পর স্টেশন রোডের পুরো এলাকায় স্থানীয় পথচারী ও বাস যাত্রীদের বিভিন্ন কৌশলে আটক করে সর্বস্ব ছিনতাই করে নিয়ে যেত। বৃহস্পতিবার রাতে সূইচগিয়ার ছোরা নিয়ে এক পথচারীর মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেয়ার সময় পুলিশ সার্জেন্ট মাঈনুল ইসলাম তাদের হাতেনাতে আটক করে। পরে আটককৃতদের ছোরাসহ টঙ্গী থানায় সোর্পদ করা হয়। উল্লেখ্য, এই দুই ছিনতাইকারীর সঙ্গে আরো ১২জন সহকারী ছিনতাইকারী সদস্য আশপাশ থেকে সহযোগিতা করে থাকে।
পুলিশ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের শেষে গতকাল গাজীপুর জেল হাজতে প্রেরণ করে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন উপরোক্ত ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here