টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজে শ্রী শ্রী সরস্বতী পূজা অনুষ্ঠিত

0
380
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ মাঠে শ্রী শ্রী সরম্বতী পূজা ২০১৯ গত ১০ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হয় । দিন ব্যাপি এই আয়োজনে, পর্বগুলো ছিল পূজা অর্চনা, শিশুদের হাতে খড়ি, প্রসাদ বিতরণ, শিশু সংগীত প্রতিযোগিতা, কৃতিশিক্ষার্থী সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী। হাতে খাড়ি পর্বে শিশুদের শিক্ষা জীবন শুরুর, শুভ মুহূর্তে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব আলাউদ্দিন মিয়া, অধ্যক্ষ, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ, তিনি তার বক্তব্যে অত্যন্ত সংবেদনশীল এই পর্বটির ভূয়সী প্রসংশা করেন এবং শিশুদের শিক্ষা জীবনের সফলতা কামনা করেন। সার্বিক আয়োজনের জন্য তিনি সন্তুষ্টি প্রকাশ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাবু প্রদীপ দেবনাথ, প্রধান শিক্ষক-খাইলকুর বাদশা মিয়া অগ্রনী উচ্চ বিদ্যালয়, বাবু অখিল কুমার বিশ্বাস, প্রধান শিক্ষক-মেঘডুবি উচ্চ বিদ্যালয়, বাবু অমিত দাস, প্রভাষক- বরমী ডিগ্রি কলেজ, লেখক-কলামিস্ট বাবু তাপস রায়, অভিনেতা বাবু অমল কৃষ্ণ রায় প্রমুখ। ধর্মীয় আলোচনা পর্বে ছিলেন বাবু পংকজ নন্দী, বাবু বিমলেশ চন্দ্র সরকার, বাবু সুনীল চন্দ্র মোদক, বাবু সুকুমার সরকার প্রমুখ।
পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন বাবু রণজিৎ কুমার সাহা, প্রভাষক টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ, সভাপতির দায়িত্ব পালন করেন শ্রী মতি রাখি সাহা, সহকারী অধ্যাপক টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ। অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন বাবু প্রদীপ কুমার অধিকারী।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here