টঙ্গী প্রেসক্লাবে দুঃসাহসিক চুরি

0
30
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গী প্রেসক্লাবে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরের দল ক্লাবের দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে দু’টি এসি ও ৮টি সিলিং ফ্যানসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে। এ ঘটনায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী শুক্রবার টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, অজ্ঞাত চোরেরা ক্লাবের ছাদ ঢালাই ভবনের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে দু’টি এসি ও চারটি সিলিং ফ্যান এবং পাশের টিনশেড রুমে ঢুকে ৪টি সিলিং ফ্যান ও ১টি ফ্রিজের যন্ত্রাংশসহ প্রায় তিন লক্ষাধিক টাকা মূল্যের জিনিসপত্র লুটে নেয়। গত বৃহস্পতিবার বিকেলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী ক্লাবের সামনে ফুটপাত দিয়ে যাওয়ার সময় ভেতরে পাকা ভবনের দরজা তালাবিহীন ও সিটকিনি বাঁকানো অবস্থায় দেখতে পেয়ে কয়েকজন সদস্যকে ফোনে বিষয়টি অবহিত করেন। পরে সদস্যরা গিয়ে দেখতে পান, রুমের ভেতরে আসবাবপত্র এলোমেলো অবস্থায় ছড়ানো ছিটানো এবং দু’টি রুম থেকে ৮টি সিলিং ফ্যান, ২টি এয়ার কন্ডিশনার ও ফ্রিজের যন্ত্রাংশসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র চোরেরা লুটে নিয়েছে। যার আনুমানিক মূল্য তিন লাখ টাকা।
এব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, টঙ্গী প্রেসক্লাবের চুরির ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। চোরাই মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here