ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

0
27
728×90 Banner

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল জাতীয় শিক্ষক দিবসে উপজেলার ভরনিয়া বাজার সংলগ্ন ধান ক্ষেতের মাঠ থেকে বৃহস্পতিবার ২৭ অক্টোবর সকালে হোসাইন আলী (২৫) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। হোসাইন জেলার পীরগঞ্জ সরকারি কলেজের ডিগ্রী শেষ বর্ষের ছাত্র ও স্থানীয় একজন প্রাইভেট শিক্ষক। সে উপজেলার ভরনিয়া সম্পদবাড়ি গ্রামের নুরুল হকের ছেলে।
থানা পুলিশ জানায়, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। জানতে পারি সকালে পথচাচারিরা সোসাইনের মরদেহ দেখে পরিবারের লোকজনকে জানায়। স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে মরদেহের উদ্ধার করে প্রাথমিক ময়নাতদন্ত তৈরি করে পুলিশ। এসময় ঠাকুরগাঁও জেলা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বাহিনীর একটি দল ঘটনাস্থলে পরিদর্শন করেছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

সরেজমিনে গিয়ে মৃতের মা জানান গতকাল বিকালে হোসাইন সন্ধ্যায় ভরনিয়া বাজার স্কুল মাঠে ক্রিকেট নাইট টুর্নামেন্ট খেলা দেখতে যায়।
ওই দিন রাতে সে বাড়ি ফিরেনি। বাড়ির লোকজন খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ে।
পরদিন (বৃহস্পতিবার) সকালে এলাকাবাসি জানায় সোসাইনের মরদেহ মাঠে পড়ে আছে।
সাথে সাথে আমরা ঘটনাস্থলে যাই। এবং দেখতে পাই আমার ছেলেকে সাবাই ঘিরে রেখেছে।
মৃতের বোন রুবি আকতার জানান,আমার ভাইকে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে মেরে ফেলা হয়েছে। আমি এই হত্যাকান্ডের সঠিক বিচার চাই।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন, মরাহেদের ডান হাতে ও বুকে ক্ষত পাওয়া গেছে। লাশের ময়না তদন্ত হলে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন হবে। এক প্রশ্নের জবাবে বলেন, নিহত শিক্ষকের পরিবার মৃতেুর জন্য দায়ী করে যাদের নাম বলছে, তাদের বিষয়েও আমরা খোঁজখবর নিচ্ছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here