ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৪

0
20
728×90 Banner

অলিদুর রহমান অলি,গাজীপুর মহানগর প্রতিনিধি:গাজীপুর মহানগরের গাছা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ।
কুনিয়া তারগাছ সাকিনস্হ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহগামী গাড়িতে বড় মসজিদের সামনে কতিপয় ডাকাত ধারালো অস্ত্রশস্ত্র সহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত আনুমানিক ২:৩০ মিনিটে অভিযান চালিয়ে পুলিশ চার ডাকাতকে গ্রেফতার করে।
গ্রেফতার কৃতরা হলো- কুনিয়ার মোতালেব হোসেনের ছেলে মোঃ নাজমুল হোসেন(৩০), কুমিল্লা জেলার, নিলখীর মোঃ ফুল মিয়ার ছেলে মোঃ ওমর ফারুক (২৬), নওগাঁ জেলার জোগাভিলার,আ: রাজ্জাক এর ছেলে মোঃ রনি ( ২১), জামালপুর জেলার, টালিপাড়ার বজরুল আলম এর ছেলে মোঃ ইসমাইল হোসেন (৩০)।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ওসি ইব্রাহিম হোসেন জানান, আটকরা জিজ্ঞাসাবাদে রাকিব ওরফে চায়না রাকিবের নেতৃত্বে মহাসড়কে ডাকাতি করে বলে জানান। পুলিশ ৪ জনকে গ্রেফতার করতে পারলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে চায়না রাকিব ও মিন্টু পালিয়ে যায়। ডাকাতি কালে তাদের কাছে চাইনিজ কুড়াল, এস এস পাইপ, কেচি, চাপাটি, হাতুড়ি, হেক্সো ব্লেড, প্লাস সহ দেশীয় লাঠি উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানিয়েছে তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। অপরাপর সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন ধরে গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ি, টাকাপয়সা, মোবাইল, স্বর্ণালংকার ছিনতাই-ডাকাতি করে আসছে। এছাড়াও অপরিচিত বা এলাকায় কেউ নতুন এলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে অপরাধ কার্যক্রম করে, এছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ডাকাতি মামলা রেয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here