ডেমরায় এলইডি লাইট কারখানার গোডাউনে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১৩ ইউনিট

0
86
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ডেমরা থানার কোনাপাড়া মাতুয়াইল এলাকায় ১০ তলা বহুতল ”পাশা টাওয়ারে” এলইডি লাইট তৈরী কারখানার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট পর্যায়ক্রমে ঘটনাস্থলে পৌঁছে আগুন নির্বাপনের কাজ করছে। ১০ তলা বিশিষ্ট ওই ভবনের ছয়তলা থেকে আগুনের সুত্রপাত হয়ে পরবর্তীতে ৮ম তলায় আগুন ছড়িয়ে পড়েছে। বহুতল ভবনটিতে এলইডি লাইটের গোডাউন ছিল বলে জানা গেছে।
ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার লিমা খানম বৃহস্পতিবার রাত পৌনে ৮টায় বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, আজ বৃহস্পতিবার বিকাল ৪টা ৫০ মিনিটের সময় ডেমরা থানার কোনাপাড়া মাতুয়াইল এলাকায় ১০ তলা বহুতল ভবন ”পাশা টাওয়ারে” এলইডি লাইট তৈরী কারখানার গোডাউনে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়।পাশা টাওয়ারের ছয়তলা থেকে আগুনের সুত্রপাত হয়। পরে ওই আগুন উপরের ৭মও ৮ম তলায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের ডেমরা থেকে ৩ টি ইউনিট, আদমজী (নারায়নগঞ্জ) ২টি, পোস্তখোলা ২টি,খিলগাঁও ১টি ও হেডকোয়ার্টার্স থেকে ৫টি ইউনিট সহ মোট ১৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনার জন্য এখনও পর্যন্ত কাজ করছেন।
ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরো জানান, প্রাথমিকভাবে আগুনের সূত্র ও ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। এখনও পর্যন্ত এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।
রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রনে আসেনি। এবিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলে জানান লিমা খানম।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here