তারকারা কে কোথায় ভোট দিলেন

0
256
728×90 Banner

বিনোদন প্রতিবেদক : সাধারণ মানুষের মতো তারকারাও ভোট দেবেন, আর এটাই স্বাভাবিক। কারণ, তারাও এদেশের নাগরিক। তাদেরও রয়েছে ভোটাধিকার। রোববার দেশে অনুষ্ঠিত হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। দেশীয় শোবিজের বেশ কজন তারকা এ নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। তা নিয়েই সাজানো হয়েছে এ আয়োজন।
ববিতা
ভোট প্রদান শেষে ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেত্রী ববিতা ডেইলি গাজীপুরকে বলেন, খুব সুন্দর ভাবে ভোট দিয়েছি, এখানে কোন জামেলা নেই, খুব ভাল লাগল। এসময় তার সাথে ছিলেন তার ছোট বোন আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন নায়িকা চম্পা।
চম্পা
আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন নায়িকা চম্পা বলেন,এবার উৎসবের আমেজ বিরাজ করছে নির্বাচনকে ঘিরে।
ওমর সানি
প্রতিবার ভোটের দিন আনন্দের সঙ্গে ভোটকেন্দ্রে যান প্রিয়দর্শিনী মৌসুমী। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে পারছেন না এই অভিনেত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ওমর সানী। তিনি জানান, গত কয়েকদিন ধরে মৌসুমী জ্বরে ভুগছেন। তাই তিনি ভোট দিতে পারেননি। তাই একাই ভোট দিয়েছেন সানি।
শাকিব খান
ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ঢাকা-১৭ আসনের ভোটার। গুলশানের একটি ভোটকেন্দ্রে সকালেই ভোট দিয়েছেন তিনি। শাকিব বলেন, ‘আমি চাই নির্বাচনের সব ঝামেলা একদিনেই শেষ হয়ে যাবে। এবার উৎসবের আমেজ বিরাজ করছে নির্বাচনকে ঘিরে।


অপু বিশ্বাস
ভোটার হওয়ার পর কখনো ভোটের অধিকার বিফলে যেতে দেননি এ নায়িকা। ভোটার হওয়ার পর প্রতিবারই উচ্ছ্বাস নিয়ে ভোট দিয়েছেন। এবারো তার ব্যতিক্রম হয়নি। অপু বিশ্বাস গুলশান-২ এলাকার ভোটার। গুলশান মডেল হাইস্কুলে ভোট দেন তিনি। অপু বিশ্বাস বলেন, ভোটের প্রচারণা তো ভোটের অনেক আগে থেকেই শুরু করেছি। তাই এবার আনন্দও লাগছে।
রিয়াজ
ঢাকা-১৭ আসনের ভোটার চিত্রনায়ক রিয়াজ। এই আসন থেকে আওয়ামী লীগের পক্ষে চিত্রনায়ক ফারুকের পক্ষে আগে থেকেই নির্বাচনী প্রচারণা করেছেন তিনি। ভোট দেওয়ার অভিজ্ঞতার কথা জানিয়ে রিয়াজ বলেন, আমি ভোট দিয়েছি বনানী বিদ্যানিকেতন স্কুলে, সাড়ে ৯টার দিকে। চমৎকার উৎসবমুখর পরিস্থিতি ছিল। সবদিকেই মোটামুটি সুস্থ পরিবেশ, সুশৃঙ্খল পরিবেশে সবাইকে ভোট দিতে দেখলাম।
জাহিদ হাসান
জাহিদ হাসান ঢাকা-১০ আসনের ভোটার। রোববার দিনের শুরুতেই ভোট দেন তিনি। এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস, একই আসনে ধানের শীষ প্রার্থী আবদুল মান্নান।
ফেরদৌস
চিত্রনায়ক ফেরদৌস কুমিল্লার ছেলে। তবে তিনি ঢাকা-১৭ আসনের ভোটার। এ এলাকায় আওয়ামী লীগের হয়ে লড়ছেন আকবর হোসেন পাঠান ফারুক। ফেরদৌস বলেন, আমি ভোট দেই সেনানিবাস এলাকার আদমজী ক্যান্টনমেন্ট কলেজে।
সাদেক বাচ্চু
‘খুবই সুন্দর ও সৌহার্দপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে’ গতকাল সকালে ভোট দিতে এসে এ অভিমত ব্যক্ত করেন অভিনেতা সাদেক বাচ্চু। রাজধানীর মতিঝিলে অবস্থিত পোস্ট অফিস কেন্দ্রে ভোট দেন তিনি।
সাদেক বাচ্চু বলেন, আমি যেদিন ভোট দেওয়ার অধিকারপ্রাপ্ত হয়েছি, সেদিন থেকেই এই কেন্দ্রে ভোট দিচ্ছি।
বাপ্পী চৌধুরী
নারায়ণগঞ্জ-৫ আসনের চাষাঢ়া এলাকার ভোটার চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ আদর্শ স্কুলে তিনি ভোট দেন। ভোট দেয়ার পর তিনি বলেন, লাইফে সেকেন্ড টাইম ভোট দিলাম। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করবে এমন যোগ্য প্রার্থীকেই ভোট দিয়েছি।
আশনা হাবিব ভাবনা
ঢাকা-১০ আসনের ভোটার নৃত্যশিল্পী ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ধানমন্ডি সরকারি বালিকা বিদ্যালয় তার ভোটকেন্দ্র। সেখানেই ভোট দেন তিনি। ভোট দেওয়ার পর ভাবনা বলেন, আমি দারুণ উচ্ছ্বসিত। ঈদের দিনের মতো লাগছে।
চঞ্চল চৌধুরী
ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী ওয়ার্কার্স পার্টির রাশেদ খান মেনন আর বিএনপির মির্জা আব্বাস। এই আসনের ভোটার চঞ্চল চৌধুরী। রোববার সকালে ঢাকার শাহজাহানপুরে ভোট দেন তিনি। তার ভোটকেন্দ্র মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়।
বিদ্যা সিনহা মিম
বিদ্যা সিনহা মিম গুলশান এলাকার ভোটার। এখানকার একটি ভোটকেন্দ্রে ভোট দেন তিনি।
সাইমন সাদিক
ভোট দিতে জন্মস্থান কিশোরগঞ্জে গেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। কিশোরগঞ্জ-১ আসন (সদর) এলাকার ভোটার তিনি। সাইমন বলেন, আমার ভোটকেন্দ্র হলো শোলাকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। ভোটের পর এলাকায় বন্ধুদের নিয়ে পিকনিকের আয়োজন রয়েছে। সবকিছু শেষ করে ২ জানুয়ারি ঢাকায় ফেরার ইচ্ছে আছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here