দেশের উন্নয়নের স্বার্থে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ

0
212
728×90 Banner

মো. শাজাহান খান, আরব আমিরাত থেকে : দুবাইস্থ বাংলাদেশ কনস্যুলেটে কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খানের সাথে আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) এর নব গঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনফারেন্স রুমে প্রবাসী সাংবাদিকদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় তিনি প্রবাসী সাংবাদিক সমিতি প্রসাস এর নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, প্রবাসীরা সকলে মিলে মিশে কাজ করলে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করা সম্বব। এই ক্ষেত্রে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। অামিরাতে প্রবাসী সাংবাদিকদের উদ্দ্যেশে তিনি বলেন, প্রবাসে আপনারা কাজ করছেন দেশ ও জাতির জন্যে। তাই সেই কথাটি মাথায় রেখে কাজ করতে চেষ্টা করবেন। চলমান অগ্রযাত্রায় আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি গঠনমূলক ভূমিকা রাখবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির মতবিনিময় সভায় তিনি একথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন প্রসাস এর সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, সাধারণ সস্পাদক এম এ মান্নান, উপদেষ্টা প্রকৌশলী আবু নাছের, উপদেষ্টা মাহাবুব হাসান, চ্যানেলে আই ও দেশ টিভির প্রতিনিধি মহিন উদ্দিন মহিন, প্রসাসের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন সিকদার, ওবায়দুল হক, অর্থ সম্পাদক সোহরাব উদ্দিন টুটুল, দৈনিক আজাদী প্রতিনিধি আবদুস শাকুর, শামীম চৌধুরী ,নিশাত জাহান, খালেদ হাসান রনি, মঈনুল হোসাইন সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here